সকাল ৭:২৫, রবিবার, ২৬শে মার্চ, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / বাঘেরা জানে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়: মুশফিক
বাঘেরা জানে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়: মুশফিক
মার্চ ২১, ২০১৬

ইডেনে পাকিস্তানের কাছে হারের পর দলের অন্যতম শক্তি তাসকিন আহমেদ ও আরাফাত সানির উপর নেমে এলো নিষেধাজ্ঞার খড়্‌গ। নিজেদের নিয়ম ভঙ্গ করেই অনেকটা অস্পষ্ট কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরিয়ে রাখা হচ্ছে তাসকিনকে।
সুপার টেনের প্রথম ম্যাচে হারের পর যখন ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছিলো টাইগাররা, ঠিক তখন দলের জন্য আইসিসির পক্ষ থেকে দুঃসংবাদ। পরের ম্যাচ খেলতে হবে অস্ট্রেলিয়ার সঙ্গে। এমন পরিস্থিতেও ভেঙে পড়ার পাত্র নয় টাইগাররা।
অজিদের বিপক্ষে মাঠে নামার আগে টাইগার উইকেটরক্ষক মুশফিকুর তার ফেসবুক পেজে লিখেছেন, সৃষ্টিকর্তা সাথে থাকলে কেউ ঠেকাতে পারবে না ইনশাল্লাহ!
আরেকটি পোস্টে লিখেছেন, হোঁচট খেয়েছি অনেকবার, তবুও হার মানিনি। বাধা এসেছে বারবার, তবুও থেমে থাকিনি। বাঘেরা জানে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়। আপনারা আমাদের সাথেই থাকুন… ইনশাল্লাহ আল্লাহ ও আমাদের সহায় হবেন। চলো বাংলাদেশ!
সাকিব আল হাসান তার পোস্টে লিখেছেন, ক্রিকেটের দুরন্ত ময়দানে অসীদের মুখোমুখি হবে টাইগাররা। একটি শক্ত মোকাবিলার জন্য আমরাও প্রস্তুত।
এর আগে তিনি লেখেন, টাইগাররা আরও হিংস্রভাবে ঝাঁপিয়ে পড়বে আগামী ম্যাচে। আমাদের সাথে গর্জে উঠবেন আরও জোরে!
এছাড়া সাব্বির আহমেদ তার ফেসবুক পোস্টে লিখেছেন, আজ আমরা খেলতে নামবো অস্ট্রেলিয়ার সাথে। আমাদের সাথে থাকুন এবং দোয়া করুন। আমরা আমাদের সেরাটাই দিবো ইনশাল্লাহ !!
আইসিসির সিদ্ধান্তে ভেঙে না পড়ে এভাবে আরও দুরন্ত শক্তি নিয়ে অজিদের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে টাইগাররা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :