বিকাল ৫:১৩, শনিবার, ২৯শে এপ্রিল, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / বাংলাদেশ দলের প্রশংসায় হাতুরুসিংহে
বাংলাদেশ দলের প্রশংসায় হাতুরুসিংহে
মার্চ ২১, ২০১৬

ওয়ানডেতে বাংলাদেশ নিজেদের শক্তিমত্তার জানান দিয়েছিল অনেক আগেই। তবে টি-টোয়ন্টিতে নিজেদের খুব একটা প্রমাণ করতে পারছিল না টাইগাররা। কিন্তু সেই দু:স্বপ্নও ঘুচিয়েছে টাইগাররা। সম্প্রতি এশিয়া কাপ ক্রিকেটে শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে টানা দুই জয়ে বেশ উচ্ছাসিত মাশরাফিবাহিনী। তবে দলের ধারাবাহিক সাফল্যে বেশ জোড়ালো ভূমিকা রাখছেন যিনি, তিনি টাইগারদের কোচ চান্দিকা হাতুরুসিংহে। কিন্তু দলের এই সাফলতার ক্ষেত্রে খেলোয়াড়দের ভূমিকাকেই বড় করে দেখছেন তিনি।

সোমবার (২১ মার্চ) আইসিসির ফেসবুক পেজে বাংলাদেশ দলের প্রস্তুতি বিষয়ক এক ভিডিওতে হাতুরুসিংহে বলেন, বাংলাদেশ দল বর্তমানে খুব ভালো খেলছে। তারা এখন জানে কিভাবে ম্যাচে সফল হওয়া যায়। আমি এই দলটিকে নিয়ে খুব আশাবাদী।

তিনি বলেন, যদি দলের প্রতিভা ও দক্ষতার কথা বলি, তাহলে অবশ্যই বলব দলটি এখন সম্পূর্ণ দায়িত্বশীলভাবে মাঠে নিজেদের উপস্থাপন করছে। যা একটি দলের উজ্জ্বল ভবিষ্যতের বিষয়টি উপস্থাপন করে। আমি মনে ভবিষ্যতে বাংলাদেশ আরো ভালো খেলবে। কারণ দলে বিশ্বমানের কিছু খেলোয়াড় রয়েছে। যারা সবসময় দর্শকদের জন্য নতুন নতুন চমক নিয়ে আসে।

ভিডিওতে কোচের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার মতে, চান্দিকা হাতুরুসিংহে খুবই ভালো একজন প্রশিক্ষক। তিনি দলের প্রত্যেকটি খেলোয়াড়কে নিজের মতো করে শেখাচ্ছেন। যা সবার জন্যেই বেশ গুরুত্বপূর্ণ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :