দুপুর ২:০২, রবিবার, ২২শে জানুয়ারি, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / বাংলাদেশ-ওমান ম্যাচেও জয়ী হতে পারে বৃষ্টি!
বাংলাদেশ-ওমান ম্যাচেও জয়ী হতে পারে বৃষ্টি!
মার্চ ১২, ২০১৬

পাহাড়, মেঘ আর আঁকা-বাঁকা রাস্তার অপূর্ব সমন্বয় হিমাচল প্রদেশের ধর্মশালা। বৃহস্পতিবার মধ্যরাত থেকেই ধর্মশালার আকাশ থেকে অবিরাম ঝরছে বৃষ্টি। যা অব্যাহত ছিল শনিবার দুপুর পর্যন্ত। এর মধ্যে শুক্রবার বৃষ্টিতে পণ্ড হয়েছে দুটি ম্যাচ। বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচের ৮ ওভারের খেলা মাঠে গড়ানো সম্ভব হলেও শেষ পর্যন্ত বৃষ্টি জয়ী হয়েছে। আবহাওয়া প্রতিবেদন অনুযায়ী ধারণা করা হচ্ছে বাংলাদেশ বনাম ওমান ম্যাচেও শেষ পর্যন্ত বৃষ্টির জয় হতে পারে।
শনিবার দুপুরে বৃষ্টি থামতেই পাহাড়ের কোলঘেঁষে ভেসে আসা বরফ ভেসে ‍উঠেছে। সাদা আভা হয়ে ধরা দিচ্ছে দুই চোখে। ওই দূর পাহাড়ে হিমালয়ে জমে থাকা মেঘের কারণেই হঠাৎ করে ধর্মশালায় এই বৃষ্টি। শনিবার দুপুর থেকে ধর্মশালাতে বৃষ্টি না থাকলেও আকাশে প্রচুর মেঘ জমে আছে। ধর্মশালা স্টেডিয়ামকে আউটফিল্ড ও উইকেটটি কভার দিয়ে ঢেকে রাখা হয়েছে।
রবিবারও বৃষ্টি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আবহাওয়া রিপোর্ট অনুযায়ী রবিবার সকালে গুড়ি-গুড়ি বৃষ্টি থাকলেও সন্ধ্যার পর ঝড়ো বৃষ্টির সম্ভাবনা আছে। সেক্ষেত্রে ভেস্তে যেতে পারে ধর্মশালাতে রবিবারের দুটি ম্যাচই। প্রথম ম্যাচটিতে মুখোমুখি হবে আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস। অবশ্য ওই ম্যাচটি পয়েন্ট টেবিলে কোনও প্রভাব বিস্তার করতে পারছে না। তবে রাত ৮টায় শুরু হতে যাওয়া বাংলাদেশ-ওমান ম্যাচটিতে যে দল জিতবে তারাই খেলবে সুপার টেনে। তবে ম্যাচটি অনুষ্ঠিত না হলেও চিন্তার কারণ নেই বাংলাদেশের। কেননা উভয় দলের ৩ পয়েন্ট হলেও নেট রান রেটে ওমানের চেয়ে কিছুটা এগিয়ে রয়েছে টাইগাররা।
তবে ম্যাচটি মাঠে না গড়ালে কপাল পুড়বে ওমানের। ম্যাচটি খেলতে পারলে বাংলাদেশকে হারিয়ে তাদের সুযোগ থাকবে সুপার টেনে খেলার। তবে টাইগার অধিনায়ক মাশরাফি নিজেও চান ম্যাচটি খেলেই বিশ্বকাপের মূল পর্বে উঠতে। ওমানকে নিয়ে খুব বেশি চিন্তার কিছু নেই বলেই তার মত। নিজেদের স্বাভাবিক খেলা খেলতে পারলেই ওমানকে হারানো সম্ভব বলে মনে করছেন মাশরাফি বিন মুর্তজা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :