সকাল ৬:২৬, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / বাংলাদেশের বিপক্ষে ভিন্ন একাদশ অস্ট্রেলিয়ার
বাংলাদেশের বিপক্ষে ভিন্ন একাদশ অস্ট্রেলিয়ার
মার্চ ১৮, ২০১৬

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুক্রবার টি২০ বিশ্বকাপ মিশন শুরু করেছে অস্ট্রেলিয়া দল। এই ম্যাচটির ভেন্যু ধর্মশালার এইচপিসিএ স্টেডিয়াম। আর পরের ম্যাচে ২১ মার্চ বেঙ্গালুরুতে তারা মুখোমুখি হবে বাংলাদেশের। অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ জানিয়েছেন, বাংলাদেশের বিপক্ষে তারা একেবারেই ভিন্ন একটি দল নিয়ে নামবে।
তবে এর পিছনে অন্য কোনো কারন নেই। শুধুমাত্র কন্ডিশনের ভিন্নতার কারনেই এমন সিদ্ধান্ত নিয়েছে স্মিথ। শুক্রবারের ম্যাচটির ভেন্যু ধর্মশালা হওয়াতে তাদের একাদশটিও একটি অন্যরকমভাবে সাজানো। আর পরের ম্যাচেই বাংলাদেশের বিপক্ষে খেলতে তাদের যেতে হবে বেঙ্গালুরতে। তাই কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে তাদের দলেও কিছু পরিবর্তন আসতে পারে।
স্মিথ বলেছেন, ‘কন্ডিশনের কারনে ধর্মশালায় আমাদেরকে যে দল নিয়ে খেলতে হবে ব্যাঙ্গালুরুতে তার সম্পুর্ণ ভিন্ন দল নিয়ে খেলতে হতে পারে। তাই আমার মনে হয় যদি আমরা সফল হতে চাই, তাহলে আমাদের ১৫ জনকেই অবদান রাখতে হবে।’
তিনি আরও বলেন, ‘পুরোপুরি ফিট না থাকলেও দলের প্রয়োজনে স্কোয়াডের যে কোনো প্লেয়ারকেই খেলানো হবে।’
ওয়ানডে ক্রিকেটে এ অবধি পাঁচটি শিরোপা অর্জন করেছে অস্ট্রেলিয়া। তবে টি২০ ফরম্যাটে এখনও তারা ব্যর্থই প্রমাণিত হয়েছে। এবারের টি২০ বিশ্বকাপের এই ষষ্ঠ আসরে তাদের জন্য কী অপেক্ষা করছে, তাই এখন দেখার বিষয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :