রাত ৪:৫৫, সোমবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ Top News / বাংলাদেশের নারীরা এগিয়ে যাবেই : মাবিয়া
বাংলাদেশের নারীরা এগিয়ে যাবেই : মাবিয়া
মার্চ ৭, ২০১৬

‘বাংলাদেশে নারীদের অগ্রযাত্রা শুরু হয়েছে। এদেশের নারীরা এগিয়ে যাবেই’, বলেছেন সাউথ এশিয়া গেমসে বাংলাদেশের প্রথম স্বর্ণপদক জয়ী মাবিয়া আক্তার সীমান্ত।

নারী দিবসকে সামনে রেখে সোমবার (৭ মার্চ) দুপুরে আন্তর্জাতিক রেস্টুরেন্ট চেইন নান্দোসের গুলশান শাখা তাকে বর্ণাঢ্য সম্মাননা দেয়।

এ সংবর্ধনা অনুষ্ঠানে রাখা বক্তব্যে মাবিয়া আরও বলেন, শুরুতে প্রত্যেক নারীকে একটা কঠিন পথ পাড়ি দিতে হয়। নারী হিসেবে তাকে বঞ্চিত করা হয়। কিন্তু আমি ও শিলা দেখিয়ে দিয়েছি, আমরা নারীরাও দেশের জন্য কতোটা সম্মান বয়ে আনতে পারি।

অনুষ্ঠানে এমআরপিএল’র সহযোগী পরিচালক মহিথ উল বারি বলেন, বাংলাদেশের পরিপ্রেক্ষিতে ভারোত্তোলন সাধারণত পুরুষের খেলা বলে ধরে নিতো সবাই। কিন্তু মাবিয়ার এই অভিনব সাফল্য নারী-পুরুষের সমতা বাস্তবায়নে বড় ভূমিকা রাখবে। আমরা মনে করি, মাবিয়ার সাফল্য তুলে ধরার জন্য আন্তর্জাতিক নারী দিবস একটি উপযুক্ত উপলক্ষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এমজিএইচ রেস্টুরেন্ট প্রাইভেট লিমিটেড পরিচালিত নান্দোসের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা ও মাবিয়ার কোচ বিদুৎ কুমার রায়।

নান্দোস জানায়, কর্মক্ষেত্রে নারীদের সাফল্য তুলে ধরার মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করে আসছে তারা। ভবিষ্যতেও তারা এ উদ্যোগ অব্যাহত রাখবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :