দুপুর ২:৪৯, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ Top News / ফাইনালে বাংলাদেশ-ভারতের সম্ভাব্য একাদশ
ফাইনালে বাংলাদেশ-ভারতের সম্ভাব্য একাদশ
মার্চ ৫, ২০১৬

আরও একটি এশিয়া কাপের ফাইনালের সামনে দাঁড়িয়ে বাংলাদেশ। আর একটি মাত্র ধাপ পেরোতে পারলেই শিরোপা উঠবে মাশরাফিদের হাতে। আগামীকাল (রোববার) ভারতের বিপক্ষে ফাইনালের মঞ্চে মুখোমুখি হচ্ছে টাইগাররা। এ ম্যাচ নিয়ে দারুণ রোমাঞ্চিত মাশরাফি বাহিনী।
এ নিয়ে মাশরাফি বলেন, ‘আমাদের এ ম্যাচ নিয়ে আবেগ থাকাটা খুবই স্বাভাবিক। কারণ আমরা সব সময় এমন সুযোগ পাই না। তার ওপর দেশের মাটিতে খেলা হচ্ছে। তাই এটা খুব স্বাভাবিক। নিয়ন্ত্রণ করাটা কঠিন। আমরা চেষ্টা করছি, যত স্বাভাবিক থাকা যায়। স্বাভাবিক থেকেই খেলতে চাই।’
তবে বাংলাদেশ এ ম্যাচ নিয়ে দারুণ উত্তেজিত হলেও উল্টো চিত্র ভারতে। দলের প্রধান কোচ রবি শাস্ত্রী জানিয়েছেন আট দশটা স্বাভাবিক ম্যাচের মতই এ ম্যাচ কে নিচ্ছেন তারা। এ প্রসঙ্গে মাশরাফি বলেন, ‘উনি যেটা বলেছেন, উনাদের মত আট দশটা ম্যাচের মতই। কারণ উনারা এর আগেও এমন অনেক ফাইনাল খেলেছে। অনেক বড় বড় উত্তেজনাকর ম্যাচ খেলেছে। কিন্তু ভারতের জন্য যতটা সহজ আমাদের জন্য ততটা না।’
বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুর হবে ম্যাচটি। কেমন হতে পারে দুইদলের সম্ভাব্য একাদশ। দেখে নেয়া যাক এক নজরে।
বাংলাদেশ দল (সম্ভাব্য):
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোহাম্মাদ মিথুন, মাশরাফি বিন মর্তাজা (অধিনায়ক), আরাফাত সানি, তাসকিন আহমেদ এবং আল আমিন।
ভারত দল (সম্ভাব্য):
শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, সুরেশ রায়না, যুবরাজ সিং, এমএস ধোনি (অধিনায়ক), হার্দিক পাণ্ডে, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যশপ্রিত বুমরাহ এবং আশিষ নেহরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :