রাত ২:৪২, মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ Special Post / ফাইনালের স্কোয়াডে নাসির-রনি
ফাইনালের স্কোয়াডে নাসির-রনি
মার্চ ৬, ২০১৬

অবশেষে দলে ফিরলেন অলরাউন্ডার নাসির হোসেন। পাকিস্তানের বিপক্ষের উইনিং কম্বিনেশন ভেঙে তার সঙ্গে দলে জায়গা পেয়েছেন বাঁহাতি পেসার আবু হায়দার রনি। প্রতিপক্ষের শক্তিমত্তা ও দুর্বলতার চুলচেড়া বিশ্লেষণ করে নিজেদের রণেকৌশল অনুযায়ী টিম সাজিয়েছে বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট।
একাদশে সবচেয়ে বড় চমক হয়ে এসেছেন আবু হায়দার। অনেকটা মুস্তাফিজের অভাব পূরণ করতেই তাকে নেওয়া হয়েছে ফাইনাল ম্যাচে। ভারতীয় ব্যাটসম্যানদের সুইং ও ইয়র্কারে নাস্তানাবুদ করতে বিপিএল-এর এই তারকাকে দলে নেওয়া হয়েছে। রনির বিপক্ষে আগে কখনোই না খেলায় তাকে নিয়ে ভারতীয় ব্যাটসম্যানরা বিড়ম্বনায় পড়তে পারেন।
আবু হায়দার রনির অন্তভুক্তিতে প্রথম তিন ম্যাচের মতো আবারও চার পেসারের স্কোয়াডে ফিরলো টাইগাররা। প্রতিপক্ষে যুবরাজ, রায়না, ধাওয়ান ও জাদেজার মতো মারকুটে বাঁহাতি ব্যাটসম্যান থাকায় পাকিস্তানের বিপক্ষে দুই উইকেট নেওয়া বাঁহাতি স্পিনার আরাফাত সানিকে একাদশের বাইরে চলে যেতে হয়েছে।
বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আলআমিন হোসেন, তাসকিন আহমেদ ও আবু হায়দার রনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :