রাত ১২:০৩, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / পাপন এলেন, দেখলেন, কিছুই বললেন না
পাপন এলেন, দেখলেন, কিছুই বললেন না
মার্চ ২৩, ২০১৬

তাসকিন আহমেদের নিষেধাজ্ঞা প্রসঙ্গে আইসিসি’র চেয়ারম্যান ও প্রধান নির্বাহীর সঙ্গে আলোচনা করতে মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যায় বেঙ্গালুরু এসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
পাপনের বেঙ্গালুরু আসার পরদিন বুধবার (২৩ মার্চ) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাসকিনের ওপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত বহাল রাখার কথা জানায় আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।
তাসকিন প্রসঙ্গে আইসিসির এমন সিদ্ধান্ত জানানোর পর বেলা ১১টার দিকে টিম হোটেল রিজ কার্লটনে বিসিবি সভাপতির সঙ্গে কথা বলতে যান বাংলাদেশের গণমাধ্যমকর্মীরা। কিন্তু হোটেলে প্রবেশ করতে গেলে নিরাপত্তাকর্মীরা বাধার দেয়াল হয়ে দাঁড়ান।
তারা বলেন, পাপন গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথার বলবেন এমন কোনো তথ্যই তাদের কাছে নেই। তাই কোনোভাবেই হোটেলে প্রবেশ করতে দেওয়া যাবে না।
ফলে দুপুরের কাঠফাটা রোদের মধ্যে হোটেলের বাইরে দাঁড়িয়ে সংবাদকর্মীরা অপেক্ষা করতে থাকেন। প্রায় দুই ঘণ্টা অপক্ষোর পর বের হয়ে আসেন বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।
বের হয়ে এসে সুজন বলেন, ‘বিসিবি সভাপতি আপনাদের সঙ্গে কথা বলবেন এটা কে বলেছে? আমরা তো আপনাদের আনুষ্ঠানিকভাবে কিছুই জানাইনি।’ ততক্ষণে অবশ্য অধিকাংশ সংবাদকর্মী ক্ষোভে হোটেল চত্বর ত্যাগ করেছেন।
এরপরে অবশ্য তিনি জানান, ‘আপনারা এসেছেন শুনে ব্রিফিংয়ের জন্য আমরা একটি রুম রেডি করেছি আসেন।’ ততক্ষণে অনেক দেরি করে ফেলেছেন সুজন। সহকর্মীরা চলে যাওয়ায় সুজনের এ আহ্বানের পর বাদ বাকি সংবাদকর্মীরাও হোটেল চত্বর ত্যাগ করেন।
উল্লেখ্য, মঙ্গলবার (২২ মার্চ) রাতে বাংলাদেশের এক বেসরকারি টিভি চ্যানলের সাংবাদিককে পাপন জানিয়েছিলেন যে তিনি পরদিন বুধবার দুপুর ১টায় (২৩ মার্চ) তাসকিন ইস্যুত গণমাধ্যমের মুখোমুখি হবেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :