সকাল ৮:৫৫, রবিবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং
/ এশিয়া কাপ / পাকিস্তানের বিপক্ষে মিঠুনের পরিবর্তে নাসির!
পাকিস্তানের বিপক্ষে মিঠুনের পরিবর্তে নাসির!
মার্চ ১, ২০১৬

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলে বেশ কয়েকটি পরিবর্তণের সম্ভাবনা দেখা দিয়েছে। এমনিতেই ইনজুরির কারণে ছিটকে গেলেন মুস্তাফিজুর রহমান। তার পরিবর্তে দলে প্রবেশ করেছেন তামিম ইকবাল। পাকিস্তানের বিপক্ষে তামিম একাদশে ফিরছেন এটা নিশ্চিত। ওপেনিংয়ে বাংলাদেশ তার সেরা তারকাকে পেয়ে যাচ্ছে। সুতরাং, সৌম্য সরকারের সঙ্গে ইনিংস ওপেন কে করবেন এ প্রশ্ন আর আগে থেকে তৈরী হচ্ছে না।
তামিম দলে ফিরবেন মুস্তাফিজের পরিবর্তে। তাহলে, ওপেনিংয়ে খেলা মিঠুনের জায়গাটা হবে কোথায়? এটাই এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। এশিয়া কাপের উদ্বোধনী দিনে ভারতের বিপক্ষে মাত্র ১ রান করে আউট হয়ে যান মোহাম্মদ মিথুন। তবে দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আবর আমিরাতের বিরুদ্ধে ৪৬ রান করলেও নিজেদের তৃতীয় ম্যাচে শ্রীলংকার বিপক্ষে আউট হয়েছিলেন শূণ্য রানে। আর আমিরাতের বিপক্ষেও হতেন দারুণ ব্যর্থ। আমিরাতের ফিল্ডাররা যদি শুরুতেই তার সহজ ক্যাচ মিস না করতো।
এমনিতেই ওপেনিংয়ে মিঠুনকে নামানো নিয়ে বেশ প্রশ্নের সম্মুখিন বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। তার ওপর, একের পর এক ব্যর্থতার কারণে মিঠুনের দলে থাকা নিয়েও প্রশ্ন তৈরী হয়েছে। এ অবস্থায় পাকিস্তানের বিপক্ষে মিঠুনের পরিবর্তে একাদশে ডাক পেতে পারেন নাসির। দলের সঙ্গে থাকলেও, এখনও পর্যন্ত এশিয়া কাপের একাদশে থাকতে পারেননি এই অলরাউন্ডার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :