দুপুর ২:৪১, শনিবার, ২২শে জুলাই, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / পাকিস্তানের বিপক্ষে খেলছেন মুস্তাফিজ!
পাকিস্তানের বিপক্ষে খেলছেন মুস্তাফিজ!
মার্চ ১৫, ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের মূল পর্ব শুরু হচ্ছে বুধবার। এদিন ইডেন গার্ডেনে পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। এই ম্যাচে কাটারখ্যাত মুস্তাফিজের ফেরার সম্ভাবনা রয়েছে। মুস্তফিজ সাইড স্ট্রেইনের ইনজুরিতে এশিয়া কাপের শেষ দুই ম্যাচ খেলতে পারেননি। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম তিন ম্যাচেও একাদশের বাইরে ছিলেন তিনি।
মঙ্গলবার ইডেন গার্ডেনে মুস্তাফিজ ইস্যু সুংসবাদই দিলেন মাশরাফি! অবশ্য সরাসরি কিছু জানাননি এই টাইগার দলনেতা। মাশরাফি বলেন, ‘সে খেলতে পারবে কি পারবে না সেটা এখনই বলা যাচ্ছে না। আমাদের হাতে ২৪ ঘন্টা সময় আছে। ফিজিও ও কোচ আলোচনা করে পরবর্তীতে সিদ্ধান্ত নেবেন।’
তিনি আরও যোগ করেন, ‘মুস্তাফিজ এখন অনেক ভালো অনুভব করছে। ফিজিওরা দেখছেন। সবকিছুই নির্ভর করছে ফিজিও এবং ওর (মুস্তাফিজ) ওপর। কতটুকু পারবে এটা সে (মুস্তাফিজ) ভালো বলতে পারবে।’ ধর্মশালাতে অনুশীলনে বোলিং না করলেও মঙ্গলবার ইডেনে বোলিং করেছেন মুস্তাফিজ। অনুশীলনে ফিজিও ও মুস্তাফিজের রিপোর্ট যদি ইতিবাচক হয় তাহলেই বুধবার মাঠে নামবেন তিনি।
তবুও পাকিস্তানের বিপক্ষে মূল পর্বের প্রথম ম্যাচে মুস্তাফিজ খেলছেন কিনা প্রশ্নটা ভাসছে ইডেনের বাতাসে। প্রেসবক্সে এক ভারতীয় সাংবাদিক মজা করে বলেই ফেললেন, তোমাদের মুস্তাফিজ খেললে পাকিস্তানের সঙ্গে ভারতীয় দলও হেরে যেতে পারে! বিষয়টি তিনি মজা করে বললেও মুস্তাফিজের কাটারে পাকিস্তান ও ভারত নাস্তানাবুদ হওয়ার পর কিছুটা হলেও যে ভয় কাজ করছে এটাতো নিশ্চিতভাবেই বলা যায়। পাকিস্তানের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মুস্তফিজ। ওটাই তার আন্তর্জাতিক প্রথম ম্যাচ। অভিষেক ম্যাচে ২টি উইকেট নিয়ে আগমন জানান দিয়েছিলেন তিনি।
সবকিছু ছাপিয়ে যদি মুস্তাফিজ খেলতে পারে, সেক্ষেত্রে ইডেন গার্ডেনে হয়তো ইতিহাস সৃষ্টি হয়ে যাবে। আর এই ইতিহাসের গুরুত্বপূর্ণ অংশ হয়তো হবেন মুস্তাফিজই!



লাইক দিয়ে সঙ্গে থাকুন :