রাত ৮:০২, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / নিউজিল্যান্ড-ইংল্যান্ডের ম্যাচ নিয়ে গুগুল ডুডল
নিউজিল্যান্ড-ইংল্যান্ডের ম্যাচ নিয়ে গুগুল ডুডল
মার্চ ৩০, ২০১৬

ভারতে অনুষ্ঠিত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে আজ মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। আর এ ম্যাচ উপলক্ষ্যে ইন্টারনেট সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগলে অ্যানিমেশন ব্যবহার করে বিশেষ ডুডল তৈরি করেছে। গুগলের হোমপেজে গেলেই ব্যবহারকারীরা এটি দেখতে পাচ্ছেন।

এবারের বিশ্বকাপে সবচেয়ে ধারাবাহিক এবং সবচেয়ে ভারসাম্যপূর্ণ দল নিউজিল্যান্ড। প্রথম ম্যাচ থেকেই তারা প্রমাণ করে আসছে, এবার ভারতে এসেছে বিশ্বকাপ জেতার জন্য। প্রথম ম্যাচেই ভারতকে হারিয়ে চমকে দিয়েছিল। এরপর জয়ের ধারা অব্যাহত ছিল অস্ট্রেলিয়া, পাকিস্তান এবং বাংলাদেশের বিপক্ষে। নিউজিল্যান্ডের স্পিনাররা ভারতের স্পিনিং কন্ডিশনে নিজেদের এতোটা মানিয়ে নিয়েছে যে, তাদের খেলা দেখে মনে হচ্ছিলো, বুঝি তারা হোম কন্ডিশনে খেলছে।

অপরদিকে প্রথম ম্যাচেই ১৮০’র বেশি রান করে ওয়েস্ট ইন্ডিজের কাছে পরাজয়। কিন্তু দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার ২২৯ রানের মহাকাব্যকে টপকে গিয়ে ইংলিশ ব্যাটসম্যানরা যা করেছে সেটা তো রীতিমত অবিশ্বাস্যই। এরপর আফগানিস্তান এবং শ্রীলঙ্কাকে হারিয়ে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে ইআন মরগ্যানের দল। ওপেনার জ্যাসন রয়, আলেক্স হেলস, মিডল অর্ডারে জো রুট, জস বাটলার, ইয়ান মরগ্যান, বেন স্টোকস এবং মঈন আলি রীতিমত প্রতিপক্ষ বোলারদের জন্য বিভীষিকার নাম।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :