সকাল ৮:৪৮, সোমবার, ২৭শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / দেশে ফিরে যেভাবে অবসর কাটছে টাইগারদের
দেশে ফিরে যেভাবে অবসর কাটছে টাইগারদের
মার্চ ২৯, ২০১৬

আপাতত নেই কোনো ইন্টারন্যাশনাল ম্যাচ। তাই ছুটি কাটাতে যে যার মতো বেড়িয়ে পড়েছেন টাইগারবাহিনী। বেশ ফুরফুর মেজাজে পরিবারের সঙ্গে মেতে উঠেছেন তারা। বহুদিন পর পরিবারকে কাছে পেয়ে অনেকে আবার বেড়িয়ে পড়েছেন আনন্দ ভ্রমনে। অলরাউন্ডার সাকিব আল হাসান, কাটার মুস্তাফিজ, অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, পেসার তাকসিন আহমেদসহ অনেকেই নিজেদের মতো করে সময় পার করছেন।
Taskin
ব্যালিং অ্যাকশনে সাময়িকভাবে ইন্টারন্যাশনাল থেকে বিরত থাকা পেসার তাসকিন আহমেদ তাজীম দেশে ফিরেছেন ২৫ মার্চ। ফেরার পর থেকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তাসকিন। মন থেকে সমস্ত বাধা সরিয়ে ফেলতে কাজিনদের সঙ্গে শ্রীলংঙ্কায় আনন্দ ভ্রমণে গেছেন এ পেসার। আনন্দ ভ্রমণ শেষে বোলিং অ্যাকশন নিয়ে কাজে নামবেন তাসকিন।
অন্যদিকে বিশ্বকাপ টি-টুয়েন্টিতে সফল অলরাউন্ডার সাকিব-আল হাসান স্ত্রী উম্মে শিশিরকে নিয়ে কক্সবাজারে ছুটি কাটাচ্ছেন। দীর্ঘ খেলার পর স্ত্রীর সঙ্গে সেরা মুহূর্ত কাটাতে কক্সবাজারে ছুটে গেছেন সাকিব।
Masrafiতবে বাড়িতেই বসেই অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ছেলে ও মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন। বিশ্বকাপের জন্য মেয়ের জন্মদিনে পাশে না থাকায় যে ক’টাদিন ছুটি পেয়েছেন পরিবারের সঙ্গে বাসাতেই থাকবেন সফল এ অধিনায়ক।
বিশ্বকাপ টি-টুয়েন্টিতে সফলতার ঝুড়ি ভরা কাটার মুস্তাফিজের। তাই দেশে ফিরেই আপন ভূমি সাতক্ষীরায় ছুটে গেছেন তিনি। বন্ধুদের সঙ্গে গ্রামের পথে সেলিতে মগ্ন রয়েছেন পেসার হিরো মুস্তাফিজ।
বিশ্বকাপের বাছাইপর্বে দুরন্ত পারফর্ম করে সুপার টেনে জায়গা করে নেওয়া সুপার টেন পর্বের চার ম্যাচের চারটিতেই হেরে বিদায় নেওয়া টাইগাররা গত ২৭ মার্চ দেশে ফিরেন বাংলাদেশ দল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :