সকাল ৭:২৬, বুধবার, ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / তাসকিন-সানির বিকল্প প্রস্তুত রাখছে বিসিবি!
তাসকিন-সানির বিকল্প প্রস্তুত রাখছে বিসিবি!
মার্চ ১২, ২০১৬

চেন্নাইয়ের পরীক্ষাগারে শনিবার বায়োমেকানিক পরীক্ষা হওয়ার কথা আরাফাত সানির। অন্যদিকে ১৪ কিংবা ১৫ মার্চ একই পরীক্ষাগারে পরীক্ষা দেওয়ার কথা তাসকিনের। বাংলাদেশ দল ও ক্রিকেট বোর্ডের আশা ভালোমতোই এ পরীক্ষা উৎরে যাবেন তাসকিন সানি। তবে পরীক্ষার ফলাফল নেতিবাচক হলে কী হবে সে চিন্তাও মাথায় রাখছে টিম ম্যানেজম্যান্ট। এ কারণেই তাদের বিকল্প প্রস্তুত রাখছে বিসিবি।
পরীক্ষার ফল পাওয়ার পর এই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার খুব একটা সময় পাওয়া যাবে না। তাই আগে ভাগেই কিছু কাজ গুছিয়ে রাখতে হচ্ছে বিসিবিকে।
বিসিবির একটি অভ্যন্তরীণ সূত্রে জানা গেছে, সম্ভাব্য বিকল্প হিসেবে বিবেচনায় রয়েছেন চার থেকে পাঁচ ক্রিকেটার। স্পিনারদের মধ্যে রয়েছেন সাকলাইন সজীব ও সানজামুল ইসলাম। যদি সানির অ্যাকশন অবৈধ প্রমাণিত হয় তাহলে এই দুই বাঁহাতি স্পিনারের একজন দলের সঙ্গে যোগ দেবেন।
অন্যদিকে তাসকিনের বিকল্প হিসেবে এক নম্বর পছন্দ পেসার মোহাম্মদ শহীদ। অবশ্য কামরুল ইসলাম রাব্বি ও শফিউল ইসলামও আছেন এই তালিকায়।
দ্রুত বিকল্প খেলোয়াড় পাঠাতে যেন সমস্যা না হয়; সেজন্য সানজামুল, সাকলাইন, শহীদ এবং শফিউলের ভিসার প্রক্রিয়াও এগিয়ে রেখেছে বিসিবি! এদিকে অপেক্ষমাণ তালিকায় থাকা কামরুল ইসলাম রাব্বির ভিসাও আগে থেকেই তৈরি। তাই ফল বেরুনোর পরই স্পষ্ট করে বোঝা যাবে কারা হচ্ছেন তাসকিন-সানির বিকল্প!



লাইক দিয়ে সঙ্গে থাকুন :