রাত ১২:৪৯, মঙ্গলবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / জয়ে ফেরার প্রত্যয়
জয়ে ফেরার প্রত্যয়
মার্চ ১৮, ২০১৬

ব্যাঙ্গালুরুতে অবসর দিন কাটিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে পেসার মুস্তাফিজকে একা অনুশীলন করিয়েছেন বোলিং কোচ হিথ স্ট্রিক। তিনি জানিয়েছেন, আগামী ম্যাচে মুস্তাফিজের ফিটনেসে আশাবাদি ম্যানেজমেন্ট, তার দলে ফেরার সম্ভাবনাও উজ্জ্বল। অস্ট্রেলিয়া ম্যাচের জন্য শনিবার অফিশিয়াল অনুশীলনে নামবে টিম-টাইগার্স।
ইডেনের ম্যাচটি ভুলেই যেতে চাইছে টিম। পাকিস্তানের পর এবার টাইগারদের আরও কঠিন প্রতিপক্ষ। দ্বিতীয় গ্রুপ ম্যাচে ২১ মার্চ লড়াইটা অস্ট্রেলিয়ার সঙ্গে।
বৃহস্পতিবার ব্যাঙ্গালুরুতে পৌছে শুক্রবার পুরোটা বিশ্রামে কাটিয়েছে টিম বাংলাদেশ। তবে সাত সকালে শুধু পেসার মুস্তাফিজকে নিয়ে অনুশীলনে যান বোলিং কোচ হিথ স্ট্রিক। বাহাতি এ পেসারের বর্তমান অবস্থায় আশাবাদী কোচ। তাহলে অজিদের বিপক্ষেই কি দেখা যাবে কাটার মাস্টারকে।
টাইগারদের বোলিং কোচ হিথ স্ট্রিক বলেন, সে আজকে নেটে বল করেছে এবং পরিবেশকে নিয়ন্ত্রণ করতে পারছে। আমরা খুব আশাবাদী যে তার খেলার একটি ভালো সুযোগ রয়েছে। তবে পরবর্তী ম্যাচের (সোমবার) আগে পরীক্ষার মাধ্যমেই অবশ্য এ বিষয়ে নিশ্চয়তা দেয়া যাবে। কিন্তু তার উন্নতিতে আমি সন্তুষ্ট।
মুস্তাফিজ ফিরলে কতটা যে ধারালো হবে পেস ডিপার্টমেন্ট সেটা প্রশ্নাতীত। তবে হিথের মতে নতুন ম্যাচের জন্য সবাই তৈরী। যে করেই হোক ফিরতে হবে লড়াইয়ে এটা জানেন টিমের সবাই।
232323
হিথ স্ট্রিক বলেন, পাকিস্তানের বিপক্ষে আমরা ব্যাটিং-বোলিংয়ে আমাদের সামর্থ্যের সম্পূর্ণ দিতে পারিনি। পাকিস্তান আসলেই খুব ভালো খেলেছে। তাই আমাদের সর্বোচ্চটি খেলতে হবে। অসিদের বিপক্ষে ফেরার প্রত্যয় জানিয়ে বলেন, শুধু একটি বা দুটি ভালো পারফরম্যান্স প্রয়োজন আমাদের, আর তাহলেই টুর্নামেন্টে ফিরে আসবো আমরা। তাই এটা অবশ্যই আমাদের জন্য বড় ম্যাচ। অস্ট্রেলিয়ার জন্যও তাই, অন্যান্যদেরও। টি-২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই গুরুত্বপূর্ণ।
দি রিজ কার্লটন হোটেলে হাঁটাচলা, হালকা জিম, সুইমিংয়ের পর টিম বাসে করে জুমার নামাজ আদায় করতে যায় টাইগাররা। টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপের শুরুর ম্যাচটি ভুলে গিয়ে অজিদের জন্য নতুন করে তৈরী হচ্ছে পুরো টিম।
বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, টি-২০ তে এরকম খারাপ দিন যেতেই পারে। আমরা ওটাকে বাজে দিন হিসেবেই ধরছি। আমরা বিশ্বাস করি অস্ট্রেলিয়ার ম্যাচ থেকেই আমরা ছন্দে ফিরে আসবো। দুইদিন রেস্ট পাওয়ার পর কালকে থেকে প্র্যাকটিসে যাবো। আশা করি অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার সময় দল সম্পূর্ণ ছন্দে থাকবে। শনিবার স্থানীয় সময় সকাল ১০টায় চিন্নাস্বামীতে আবারও টিমের অফিশিয়াল প্র্যাকটিস।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :