বিকাল ৪:৩০, মঙ্গলবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / কলাবাগান ক্রিকেটে চ্যাম্পিয়ন সিসিএস
কলাবাগান ক্রিকেটে চ্যাম্পিয়ন সিসিএস
মার্চ ১, ২০১৬

কলাবাগান ক্রীড়া চক্র আয়োজিত ইফতেখার উদ্দিন আহমেদ মেমোরিয়াল অনুর্ধ-১৩ ক্রিকেটে টর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ক্রিকেট কোচিং স্কুল(সিসিএস)। মঙ্গলবার ফাইনালে অংকুর ক্রিকেট একাডেমীকে ২৩ রানে হারিয়ে শিরোপা জয় করে সিসিএস।
কলাবাগান মাঠে ফাইনালে প্রথমে ব্যাটিং করে সিসিএস ৩০ ওভারে চার উইকেট ২৪৬ রান সংগ্রহ করে। জবাবে অংকুর আট উইকেট হারিয়ে ২২৩ রান করতে সক্ষম হলে ২৩ রানের জয় পায় সিসিএস। ৭২ রান করে ম্যাচ সেরা নির্বাচিত হন সিসিএসের আকরাম হোসেন আলিফ ।
ফাইনাল শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ক্লাব সভাপতি শফিকুল আলম ফিরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ব্যাস্টিার শেখ ফজলে নুর তাপস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস ও বোনানজা ট্রাভেলসের চেয়ারম্যান মিসেস ফাহমিদা পারভিন আহমদ। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক ও ক্লাবের সাধারন সম্পাদক নাজমুল করিম টিংকু, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই সাবেক অধিনায়ক ফারুক আহমেদ ও হাবিবুল বাশার সুমন, কলাবাগান ক্লাবের ক্রিকেট সেক্রেটারি রিয়াজ আহমেদ বাবু।
উল্লেখ্য ক্লাবর প্রধান উপদেস্টা মরহুম ইফতেখার উদ্দিন আহমেদ স্মরণে ঢাকা শহরের ২০টি ক্রিকেট একাডেমী নিয়ে এ টুর্নামেন্টে আয়োজন করে কলাবাগান ক্রীড়া চক্র।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :