সকাল ৮:১৯, বৃহস্পতিবার, ২৩শে মার্চ, ২০১৭ ইং
/ ভলিবল / ওয়ালটন ২০তম স্বাধীনতা দিবস ভলিবল বুধবার শুরু
ওয়ালটন ২০তম স্বাধীনতা দিবস ভলিবল বুধবার শুরু
মার্চ ৮, ২০১৬

চলছে অগ্নিঝরা মার্চ মাস। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভলিবল টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ভলিবল ফেডারেশন। বরাবরের মতো এবারও ভলিবল ফেডারেশনের সঙ্গে সম্পৃক্ত হয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।
ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বুধবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন ২০তম স্বাধীনতা দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৬’। প্রতিযোগিতা চলবে ১৩ মার্চ পর্যন্ত।
এ বিষয়ে মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক ফজলে রাব্বি বাবুলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।
এক বক্তব্যে এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা ওয়ালটন গ্রুপ প্রায় সব ফেডারেশনের সঙ্গেই সম্পৃক্ত হওয়ার চেষ্টা করছি। ওয়ালটন গ্রুপ এর আগেও ভলিবল ফেডারেশনের সঙ্গে সম্পৃক্ত হয়েছিল। এবারও সম্পৃক্ত হয়েছি। আমরা বিশ্বাস করি এই টুর্নামেন্টের মাধ্যমে ভালো কিছু খেলোয়াড় উঠে আসবে। তাদের মাধ্যমে এক সময় ভলিবল দেশে ও দেশের বাইরে বাংলাদেশের নাম উজ্জ্বল করবে।’
ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানিয়ে যুগ্ম সম্পাদক ফজলে রাব্বি বাবুল বলেন, ‘ওয়ালটন গ্রুপ আবারও ভলিবলের পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে আসায় তাদের ধন্যবাদ জানাচ্ছি। আশা করছি ভবিষ্যতেও তাদেরকে আমরা পাশে পাব।’
সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই ২০তম ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল টুর্নামেন্টে ৯টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ বিমান বাহিনী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, তিতাস ক্লাব, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান।
প্রতিযোগিতার সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :