রাত ১১:৩১, শনিবার, ২৯শে এপ্রিল, ২০১৭ ইং
/ হকি / ওয়ালটন জাতীয় মহিলা হকির সুপার লিগে নড়াইলের জয়
ওয়ালটন জাতীয় মহিলা হকির সুপার লিগে নড়াইলের জয়
মার্চ ৪, ২০১৬

দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ২৯ ফেব্রুয়ারি শুরু হয়ছে ‘ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা হকি-২০১৬।’ এই প্রতিযোগিতা চলবে ৬ মার্চ পর্যন্ত।
ওয়ালটন জাতীয় মহিলা হকি প্রতিযোগিতার পঞ্চম দিন শুক্রবার থেকে শুরু হয়েছে সুপার লিগের খেলা।
সুপার লিগের প্রথম ম্যাচে শুক্রবার বিকেল ৩টায় মুখোমুখি হয় নড়াইল ও রাজশাহী জেলা। ম্যাচে নড়াইল ৩-০ গোলে রাজশাহী জেলাকে পরাজিত করে। নড়াইল জেলার হয়ে কিমি কর্মকার ২২ মিনিটে ১টি, নমিতা কর্মকার ২৪ মিনিটে ১টি ও তাসলিমা তামান্না ৪৪ মিনিটে ১টি গোল করেন।
শনিবার সুপার লিগের দ্বিতীয় ম্যাচে রাজশাহী মুখোমুখি হবে ঝিনাইদহ জেলার। ম্যাচটি যথারীতি বিকেল ৩টায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হবে।
উল্লেখ্য, এবারের ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা হকি টুর্নামেন্টে ৯টি দল অংশ নিয়েছে। দলগুলো হল- নড়াইল, রংপুর, কিশোরগঞ্জ, দিনাজপুর, পটুয়াখালী, ঝিনাইদহ, ঢাকা, রাজশাহী ও ঠাকুরগাঁও জেলা। ৯টি দলকে ৩টি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা হয়। তিন গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার লিগে উঠেছে নড়াইল, রাজশাহী ও ঝিনাইদহ জেলা।
টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি এটিএন বাংলা সরাসরি সম্প্রচার করবে। এবারের ওয়ালটন জাতীয় মহিলা হকিতে থাকছে ১ লাখ টাকা প্রাইজমানি। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৬০ হাজার টাকা প্রাইজমানি পাবে। আর রানার আপ দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া টুর্নামেন্টের বিভিন্ন ক্যাটাগরির সেরা পাঁচ খেলোয়াড়কে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :