সকাল ৮:২২, শনিবার, ২৭শে মে, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / এবার পাকিস্তানের দিকে চোখ তামিমের
এবার পাকিস্তানের দিকে চোখ তামিমের
মার্চ ১৪, ২০১৬

এশিয়া কাপে শিরোপা জয়ের স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে ভারতে টি২০ বিশ্বকাপ খেলতে যায় বাংলাদেশ দল। তাই মূল পর্বে খেলতে হলে বাংলাদেশকে বাছাই পর্বের সব ম্যাচই জিততে হতো। নচেৎ এই আসর থেকে বাদ পড়তেন সাকিব-মাশরাফিরা।

শেষ পর্যন্ত বাছাই পর্বের সব বাধা টপকিয়ে মূল পর্বে জায়গা করে নিয়েছে বাংলাদেশ দল। সুপার টেনে স্বাগতিক ভারতের সঙ্গেও খেলবে টাইগাররা। এমনকি এই পর্বে পাকিস্তানের সঙ্গে বাংলাদেশ দলেরও ম্যাচ রয়েছে। আর পাকিস্তানের সঙ্গে ওই ম্যাচটার দিকে বেশি দৃষ্টি তামিম ইকবালের।

গত জানুয়ারিতে পাকিস্তান সুপার লিগে (পিএএল) ব্যাট হাতে আলো ছাড়ান তামিম। তাই বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে সুপার টেনের ম্যাচে ভালো করার ব্যাপারে আরো আত্মবিশ্বাসী করে তুলেছে বাংলাদেশের এই বাঁহাতি ওপেনারকে।

ওমানের বিপক্ষে রোববার ১০৩ রান করে তামিম হয়েছেন ম্যাচসেরা। খেলা শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তামিম ইকবাল। তিনি বলেন, ‘বাছাই পর্বে বাঁধা আমরা অতিক্রম করেছি। এখন আমাদের সামনে রয়েছে মূল পর্ব। আর সেই পর্ব আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে পাকিস্তানের সঙ্গে ম্যাচটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ। তবে আমি আত্মবিশ্বাসী। বাছাই পর্বে যেভাবে খেলেছি মূল পর্বেও সেভাবে পারফর্ম করতে পারবো।’

পাকিস্তান সুপার লিগে ভালো খেলায় তামিমের আত্মবিশ্বাসটা রয়েছে অনেক উঁচুতে। এ বিষয়ে তামিম বলেন, ‘যখন আপনি ভালো পারফর্ম করবেন তখন আপনার পারফর্মেন্স এমনতিতেই অনেক উঁচুতে থাকে। সেই সঙ্গে থাকে বাড়তি আত্মবিশ্বাস। তাই সুপার টেনে পাকিস্তানের সঙ্গে ম্যাচটাতে আমাদের সেরাটা দিতে চাই।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :