রাত ৯:৪৩, বৃহস্পতিবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / আগের চেয়ে শক্ত হয়ে ফেরার প্রত্যয় তাসকিনের
আগের চেয়ে শক্ত হয়ে ফেরার প্রত্যয় তাসকিনের
মার্চ ২৮, ২০১৬

অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আইসিসির সাময়িক নিষেধাজ্ঞার কবলে পড়েছেন বাংলাদেশ দলের এই অন্যতম পেস বোলার তাসকিন আহমেদ। বিশ্বকাপের মূল পর্বের ম্যাচে তার অনুপস্থিতি বেশ ভুগিয়েছে দলকে। সে কথা অকপটে শিকার করে নিয়েছেন দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে নিষেধাজ্ঞা কাটিয়ে আগের চেয়ে শক্ত হয়ে ফিরবেন বলে আশাবাদ তাসকিনের। ভারতের আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাতকারে তিনি এ আশাবাদ ব্যক্ত করেছেন।
আইসিসির নিষেধাজ্ঞা বিষয়ে তিনি বলেছেন, এটা চলার পথে একটা ধাক্কা মাত্র। হয়তো আমি খান থেকে আরও শক্ত হয়ে ফিরতে পারব। আল্লাহ যা করেন ভালো কিছুর জন্যই করেন।
বাংলাদেশের এই তরুণ পেসার প্রত্যয় ব্যক্ত করেন বলেন, আমি এখন অনেক কিছুর জন্য প্রস্তুত থাকতে পারি। আমি নিশ্চিত এই ধাক্কা কাটিয়ে আবার যখন ফিরব, আগের চেয়ে শক্ত তাসকিন হয়ে ফিরব।
ভারতের বিপক্ষে বাংলাদেশের এক রানের পরাজয়ে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন জানিয়ে তাসকিন বলেন, সেই হারটা হোটেলে একা একা বসে দেখছিলাম। আমি ভাবছিলাম, প্রথম ইনিংসটা দেখে একটু বের হব হোটেল থেকে। একা একা খেলা দেখতে ভাল লাগে না। কিন্তু এতো সুন্দর বল করল সবাই টিভির সামনে থেকে উঠতে পারলাম না। শেষ ওভারে সে আমার হাত-পা অবশ হয়ে যাচ্ছিল। মাঠে থেকে কোনও দিন এত নার্ভাস লাগেনি। মুশফিক ভাই দুটো চার মারল, আমি চিৎকার শুরু করে দিয়েছিলাম। কিন্তু শেষ তিনটে বলে কী যে হল! এই আফসোস জীবনেও যাবে না।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :