সকাল ১১:২৯, বুধবার, ২৮শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের আশাবাদ মাশরাফির
অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের আশাবাদ মাশরাফির
মার্চ ২১, ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে আজ (সোমবার) মাঠে নামছে বাংলাদেশ। অস্ট্রেলিয়া দলেরও এটি দ্বিতীয় ম্যাচ। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।  বাংলাদেশ প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে এবং অস্ট্রেলিয়া তাদের প্রতিবেশি নিউজিল্যান্ডের কাছে হেরে দু’দলই একটু চাপে রয়েছে। কিন্তু অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানিকে নিষিদ্ধ ঘোষণায় এ ম্যাচে মাঠে নামার আগে একটু অস্বস্তিতে রয়েছে বাংলাদেশে শিবির।

তবে সকল অস্বস্তি দূর করে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সোমবার (২১ মার্চ) আইসিসির ফেসবুক পেজে বাংলাদেশ দলের প্রস্তুতি বিষয়ক এক ভিডিওতে মাশরাফি এমনটাই জানালেন।

তিনি বলেন, অস্ট্রেলিয়ান দলের সকল খেলোয়াড় বেশ অভিজ্ঞ। অবশ্যই তাদের সাথে আমাদের জিততে হলে, সর্বোচ্চ ভালোটাই খেলতে হবে। আমরা জানি তারা যে কোন সময় বিধ্বংসী হয়ে খেলতে পারে। তবে আমরা জয়ের লক্ষ্যেই মাঠে নামব।

মাশরাফি বলেন, কিন্তু সাম্প্রতিক সময়ে আমরা টি-টোয়েন্টিতে বেশ কিছু সফলতা পেয়েছি। এশিয়া কাপে পাকিস্তান ও শ্রীলংকাকে হারিয়েছি আমরা। যা দলের জন্য বেশ প্রেরণা যোগাবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :