রাত ৪:৩০, রবিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং
/ টি-টোয়েন্টি বিশ্বকাপ / অঘটনের প্রত্যাশায় নেদারল্যান্ডস
অঘটনের প্রত্যাশায় নেদারল্যান্ডস
মার্চ ৮, ২০১৬

মঙ্গলবার থেকেই শুরু হয়ে গেছে টি২০ বিশ্বকাপের ময়দানী লড়াই। তবে বাংলাদেশের মিশন শুরু হবে বুধবার থেকে। মূল পর্বে যাওয়ার আগে খেলতে হবে প্রাথমিক রাউন্ড। এ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। যারা টি২০ ক্রিকেট সমীহ জাগানো দল।

তবে বুধবারের ম্যাচে বাংলাদেশকেই ফেভারিট মনে করছে নেদারল্যান্ডস শিবির। তাই বলে জয় বঞ্চিত হতে চাচ্ছে না তারা। অঘটন ঘটিয়েই জয় নিশ্চিত করতে মরিয়া ডাচ শিবির। মঙ্গলবার সংবাদ সম্মেলনে নেদারল্যান্ডসের অধিনায়ক পিটার বোরেন বলেছেন, ‘এটা নিশ্চিত যে এই ম্যাচে বাংলাদেশই ফেভারিট। তবে আমরা আপসেট ঘটিয়ে ইতিহাস গড়তে চাই।’

পরিসংখ্যান অবশ্য সমানে সমান। ২০১২ সালে দুই ম্যাচের টি২০ সিরিজে ১-১ ব্যবধানে ড্র হয়েছিল। অর্থাৎ বাংলাদেশ ও নেদারল্যান্ডস ম্যাচ জিতেছিল একটি করে। নেদারল্যান্ডসের আরও বড় প্রেরণা, শক্তিশালী ইংল্যান্ডকে এই ফরম্যাটে তারা হারিয়েছে দুইবার।

টি২০ র্যাংকিংয়ে বাংলাদেশের পরই অবস্থান স্কটল্যান্ডের। তারপরই নেদারল্যান্ডস। ডাচ দলে রয়েছে বেশকজন ভালমানের অলরাউন্ডার। পেস অ্যাটাকও সমীহ জাগানো। ধর্মশালার কন্ডিশনও তাদের পক্ষে। সব মিলিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ভালো কিছুরই প্রত্যাশা করছে কমলা শিবির।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :