সকাল ৭:৩৬, রবিবার, ২২শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ফুটবল / স্টেডিয়াম পরিদর্শনে বাফুফে দল
স্টেডিয়াম পরিদর্শনে বাফুফে দল
ফেব্রুয়ারি ১৭, ২০১৬

বাংলাদেশ সুপার লিগ ফুটবলের আসর শুরু হতে যাচ্ছে আগামী নভেম্বরে। এ উপলক্ষে বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম পরিদর্শন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) একটি দল।
ওই পরিদর্শন দলে ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব কাজী আকতার উদ্দীন আহমদ, বাফুফের সহ সভাপতি বাদল রায়, সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোহাম্মদ রুহুল আমিন, বাফুফের হেড অব মার্কেটিং আহমেদ সাইদ আল ফাতাহ প্রমুখ।
পরিদর্শন শেষে তারা সাংবাদিকদের জানান, আগামী নভেম্বরে মাসে শুরু হতে যাচ্ছে ফ্রেঞ্চাইজি ভিত্তিক ফুটবলের মেগা ইভেন্ট বাংলাদেশ সুপার লিগ। এই লিগে দেশের আটটি বিভাগ থেকে আটটি দল অংশ নেবে। দেশি খেলোয়াড়ের পাশাপাশি ইউরোপ ও ল্যাটিন আমেরিকার দেশগুলো থেকে খেলোয়াড় নিয়ে আসা হবে ওই লিগে।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব কাজী আকতার উদ্দীন আহমদ জানান, বুধবার হেলিকপ্টার করে ময়মনসিংহ, রংপুর ও রাজশাহী বিভাগের ভেন্যু পরিদর্শন করা হয়েছে।
‘তিনটি ভেন্যুর মধ্যে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম পছন্দ হয়েছে। এই ভেন্যু দেখতে ঢাকা থেকে আবারও একটি টিম আসবে। ওই টিমের পছন্দ হলেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।’
পরবর্তীতে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামতে সংস্কার করে আন্তর্জাতিক মানের খেলার উপযোগী করে তোলা হবে হবে বলে জানান তিনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :