সকাল ১০:২১, বৃহস্পতিবার, ২৩শে মার্চ, ২০১৭ ইং
/ এসএ গেমস / সাঁতার ও অ্যাথলেটিক্সে ব্রোঞ্জ
সাঁতার ও অ্যাথলেটিক্সে ব্রোঞ্জ
ফেব্রুয়ারি ১০, ২০১৬

ট্র্যাক এন্ড ফিল্ডে বুধবার হতাশাই বিরাজ করেছে। বাংলাদেশী অ্যথলেটরা আটটি ইভেন্টে অংশ নিলেও মাত্র একটি ব্রোঞ্জ নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। চার গুনিতক একশ মিটার রিলে ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন জাকিয়া, সোহাগী, শিরিন ও চুমকি।
সাঁতারের শেষ দিনে আরও চার ব্রোঞ্জ
এসএ গেমস সাঁতার ইভেন্টে শেষ দিনে বুধবার আরও তিনটি ব্রোঞ্জ পদক জিতেছেন বাংলাদেশী সাঁতারুরা। পুরুষদের ১০০ মিটার ফ্রি ষ্টাইল, ২০০ মিটার ব্যক্তিগত মিডলে, ৪ গুণিতক ১০০মিটার মিডল রীলে ও মহিলাদের ৪ গুণিতক ১০০মিটার মিডল রীলে ইভেন্টে এ পদক আসে। সব মিলিয়ে সাঁতার থেকে দুই স্বর্ণসহ ১৫টি ব্রোঞ্জ জয় করলো বাংলাদেশ।
হকিতে আবারও হার
দ্বিতীয় পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হলো বাংলাদেশ হকি দলকে। বুধবার পাকিস্তানের কাছে ৬-০ গোলে বিধ্বস্ত হতে হয়েছে লাল-সবুজ শিবিরকে। নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক ভারতের কাছে ৪-১ গোলে হেরেছিলেন মাহবুব হারুনের শিষ্যরা। শুক্রবার ব্রোঞ্জের জন্য বাংলাদেশকে লড়তে হবে শ্রীলঙ্কার বিরুদ্ধে।
মহিলা হ্যান্ডবলে উড়ন্ত সূচনা
হ্যান্ডবলে উড়ন্ত সূচনা করছে বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দল। বুধবার নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ মহিলা দল ৬২-৫ গোলের বড় ব্যবধানে হারিয়েছে আফগানিস্তানকে। খেলার শুরু থেকেই আক্রমনাত্মক ছিল বাংলাদেশ। ফলে প্রথমার্ধ শেষে ৩০-২ গোলে এগিয়ে ছিলো লাল-সবুজরা। দ্বিতীয়ার্ধেও নিজেদের গোল পাবার নেশাটা অব্যাহত রাখে বাংলাদেশ। ফলে এই অর্ধে আরও ৩২টি গোল করে বাংলাদেশ। আর গোল হজম করে মাত্র ৩টি। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ করে গোল করেন শিরিন ১৩টি, সুমি ১০টি, শিল্পি,খালেদা ও নিশি ৭টি করে, ডালিয়া ৬টি এবং শাহিদা ৫টি করে গোল করেন। শুক্রবার নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। একই দিন নিজেদের মিশন শুরু করবে বাংলাদেশ পুরুষ হ্যান্ডবল দল। শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে চারটায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :