সকাল ৮:৪৫, মঙ্গলবার, ১২ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / শিশিরকে সাকিবের ভালবাসা দিবসের শুভেচ্ছা
শিশিরকে সাকিবের ভালবাসা দিবসের শুভেচ্ছা
ফেব্রুয়ারি ১৪, ২০১৬

ভালোবেসে, সখী, নিভৃতে যতনে
আমার নামটি লিখো– তোমার
মনের মন্দিরে…
কবির গান তো আর বৃথা যেতে পারে না। ১৪ ফেব্রুয়ারি বিশ্বভালোবাসা দিবসে আপনজনের সান্যিধ্যে হারিয়ে যেতে কার না মন চায়! হাজার কিলোমিটারের দুরত্বও যেন এই একটি দিন ঘুচিয়ে দেয় ভালোবাসা প্রকাশের নানা ধরনের মাধ্যম দিয়ে। আর প্রযুক্তির উৎকর্ষতার যুগে তো ভালোবাসা সহজেই প্রকাশের নানান জায়গা তৈরী হয়ে গেছে। মুঠো ফোন, ই-মেইল আর সামাজিক যোগাযোগ মাধ্যম- ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম…কত কী!
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেই উদ্দেশ করে লেখা আসলে এ কথাগুলো। ভালবেসেই উম্মে শিশির আহমেদকে জীবনসঙ্গী করে নিয়েছেন সাকিব আল হাসান; কিন্তু নিয়তি আজ তাদের দু’জনকে রেখেছে বিশ্বের দুটি স্থানে।
কন্যা সন্তান জন্ম দিতে শিশির চলে গিয়েছিল আমেরিকার নিউইয়র্কে। সাকিব সেখাণে ছিলেনও। তবে জাতীয় দলের টানে তাকে বার বার ফিরে আসতে হয়েছে দেশে। সামনে এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ। দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে সাকিবও রয়েছেন প্রস্তুতিতে ব্যস্ত। তাতে তো আর দিন আটকায় না। বছরের পরিক্রমায় ভালবাসা দিনটি চলেই এলো। সুতরাং, প্রিয়তমার প্রতি ভালবাসা প্রকাশের জন্য সাকিবও বেছে নিলেন সামাজিক যোগাযোগ মাধ্যম, ফেসবুক।
নিজের ভেরিফায়েড পেজে শিশিরকে উদ্দেশ্য করে একটি পোস্টও দিয়েছেন সাকিব আল হাসান। ছবি হিসেবে দিয়েছেন বিয়ের সময়ে তোলা দু’জনের দারুন একটি ছবি। সেখানে সাকিব লিখেছেন, “Beloved, between you and I, there is no separation.
It is like moving into an ocean
At a place where it meets the sky
Where the horizon melts.”
Happy Valentines My Love! Shakib`
শুধু সাকিব আল হাসানই নয়, ভালবাসা দিবসকে কেন্দ্র করে স্ট্যাটাস দিয়েছেন মুশফিকুর রহিমও। তবে তিনি, ভালবাসা প্রকাশ করেছেন সবার জন্য। মুশফিকের মতে, ভালবাসা দিবস শুধু প্রেমিক-প্রেমিকার জন্য নয়, ভালবাসা সবার জন্য।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :