বিকাল ৩:৪০, শনিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ দাবা / রেটিং দাবায় এককভাবে শীর্ষে রাকিব
রেটিং দাবায় এককভাবে শীর্ষে রাকিব
ফেব্রুয়ারি ১৮, ২০১৬

বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায়, লতিফ ট্রাভেলস্ প্রাইভেট লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ‘লতিফ ট্রাভেলস্ আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা’র ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার আব্দুল্লাহ আল রাকিব এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।
পাঁচ পয়েন্ট করে নিয়ে ৫জন খেলোয়াড় দ্বিতীয় স্থানে রয়েছেন। তারা হলেন নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ও ফিদে মাস্টার মোহাম্মদ জাভেদ, শেখ রাসেল চেস ক্লাবের রবিউল ভূঁইয়া ও ভারতের নিখিল মাগিজনান।
সাড়ে চার পয়েন্ট করে নিয়ে ১৩জন খেলোয়াড় তৃতীয় স্থানে রয়েছেন। তারা হলেন শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাবের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ,ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী ও ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, নৌবাহিনীর ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ, ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ক্যান্ডিটেড মাস্টার ইকরামুল হক সিয়াম ও মোঃ শরীফ হোসেন, সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের মোঃ মতিউর রহমান মামুন, হাসান মেমোরিয়াল চেস ক্লাবের গোলাম মোস্তফা ভূঁইয়া, নেপালের ফিদে মাস্টার হামাল মানিস ও লামা হিমেল, সাইফ পাওয়ারটেক চেস ক্লাবের আনিচুজ্জামান জুয়েল ও ভারতের সক্ষম রাউতেলা।
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে অনুষ্ঠিত ষষ্ঠ রাউন্ডের খেলায় রাকিব সিয়ামকে, জাভেদ সিরাজুল কবীরকে, রবিউল মাহতাবউদ্দিন আহমেদকে, ফাহাদ ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমানকে, সোহেল আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদকে, শরীফ ফয়সাল হোসেনকে, মামুন আব্দুর রউফ আজিজকে, সক্ষম এস,এম, স্মরনকে, হিমাল রাজা মিয়াকে ও জুয়েল আলী আহমেদকে পরাজিত করেন।
জিয়া মিনহাজের সাথে, পরাগ নিখিলের সাথে,নাসির মানিসের সাথে ও আমিন মোস্তফার সাথে ড্র করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :