রাত ৯:৫১, মঙ্গলবার, ২১শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / মুস্তাফিজ আমাদের কেনা সেরা খেলোয়াড়: ভিভিএস লক্ষ্মণ
মুস্তাফিজ আমাদের কেনা সেরা খেলোয়াড়: ভিভিএস লক্ষ্মণ
ফেব্রুয়ারি ৬, ২০১৬

বাংলাদেশ ক্রিকেটের নতুন সেনসেশন মুস্তাফিজুর রহমানকে প্রায় ১ কোটি ৬০ লাখ টাকায় কিনেছে সানরাইজার্স হায়দারাবাদ। সাতক্ষীরার এই ছেলেকে পেয়ে বেশ উচ্ছ্বসিত সানারাইজার্সের মেন্টর ভিভিএস লক্ষ্মণ।
নিলাম অনুষ্ঠানে ভিভিএস লক্ষ্মণ (সবার বামে)
নিলামের বাজারে বাজিমাত করলেও ক্রয়কৃত খেলোয়াড়দের মধ্যে কে সেরা এমন প্রশ্নের জবাবে সানরাইজার্সের মেন্টর ভিভিএস লক্ষ্মণ বলেন, ‘মুস্তাফিজুর রহমান আমাদের কেনা সেরা খেলোয়াড়। তার মতো বোলার পেয়ে আমরা দারুণ সন্তুষ্ট। আমাদের দলে এমনিতেই ভালো মানের কয়েকজন পেসার রয়েছে। তবে মুস্তাফিজুরের মতো বোলার পাওয়া আমাদের জন্য অবশ্যই বিশেষ কিছু।’
নিলামের বাজারে মুস্তাফিজ যে ঝড় তুলবেন সেটি আগে থেকেই সবার ধারণা ছিল। তবে ১ কোটি ৪০ লাখ রুপির চেয়েও যে আরও বেশি মূল্য পাওয়ার যোগ্যতা রাখেন সেটি মনে করছেন লক্ষ্মণও। ভারতের সাবেক এই তারকা বলেন, ‘মুস্তাফিজ সম্ভবত এর চেয়ে বেশি দাম পাওয়ার যোগ্য। কিন্তু দেখুন, আমরা তাকে ভালো দামেই পেয়েছি। সুতরাং, সে অবশ্যই আমাদের ক্রয়কৃত সেরা খেলোয়াড়দের একজন।’
শনিবার ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত নিলামে দুর্দান্ত পেস বোলিং লাইন দিয়ে দল সাজায় সানরাইজার্স। মুস্তাফিজের পাশাপাশি ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের সেরা বোলার ট্রেন্ট বোল্ট এই দলে রয়েছেন। আশিষ নেহরাকেও কিনেছে সানরাইজার্স। ফলে আইপিএলের নবম আসরে সবচেয়ে শক্তিশালী পেস আক্রমণ নিয়েই মাঠে নামতে যাচ্ছে মুস্তাফিজের দল।
শনিবারের নিলামে বাজিমাত করেছে সানরাইজার্স। যুবরাজ সিং, ডেভিড ওয়ার্নার, এউইন মরগান, কেন উইলিয়ামসনের মতো তারকারা এই দলে রয়েছেন। এর মধ্যে যুবরাজকে রেকর্ড দ্বিতীয় সর্বোচ্চ ৭ কোটি রুপিতে দলে ভেড়ায় হায়দারাবাদের দলটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :