মুস্তাফিজের দুঃসংবাদে ফিরছেন তামিম

মুস্তাফিজের দুঃসংবাদে ফিরছেন তামিম

টানা ম্যাচের ধকল সহ্য হয় না হয়তো মুস্তাফিজের। খুলনায় জিম্বাবুয়ের বিরুদ্ধে চার ম্যাচের টি২০ সিরিজে খেলেছিলেন প্রথম দুটিতে। তারপরেই কাধের ইনজুরিতে বাকি দুই ম্যাচে ছিলেন বিশ্রামে। এবার চলমান টি২০ ফরম্যাটের এশিয়া কাপেও একই অবস্থা। তিন ম্যাচ খেলেই ইনজুরির শিকার হয়েছেন বাংলাদেশের নির্ভরযোগ্য পেসার মুস্তাফিজুর রহমান। তার পরিবর্তে দলে ফিরতে পারেন হার্ড হিটার ওপেনার তামিম ইকবাল। ইতোমধ্যে বাংকক থেকে দেশে ফিরেই অনুশীলনে নেমে পড়েছেন তামিম।

এশিয়া কাপ শুরুটা ভালো হয়নি মুস্তাফিজের। ভারতের বিরুদ্ধে ম্যাচে ৪০ রান দিয়ে পাননি কোন উইকেট। তবে দ্বিতীয় ম্যাচে আরব আমিরাতের বিরুদ্ধে ১৩ রানে পান দুটি উইকেট। বোলিংয়ের ধার ছিল শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৩ রানের জয়ের ম্যাচেও। আগামী দুই মার্চ ফাইনালে যাওয়ার লড়াইয়ে বাংলাদেশ মোকাবেলা করবে পাকিস্তানের। এমন ম্যাচের আগে মুস্তাফিজের চোটের খবর বড় ধাক্কাই দলের জন্য। তবে ফর্মের তুঙ্গে থাকা তামিম দলে ফিরছেন, একই খবর দলের জন্যও স্বস্তিকর।

Caption

রোববার শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে সাইড স্ট্রেইনে ব্যথা অনুভব করেন মুস্তাফিজ। সোমবার পরীক্ষার নিরীক্ষার জন্য তাকে নেয়া হয় অ্যাপোলো হাসপাতালে। এমনটিই জানিয়েছেন, বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, সামনে টি২০ বিশ্বকাপ বলে মুস্তাফিজকে বাড়তি ঝুঁকি নিতে চায় না বিসিবি।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির হয়ে দুর্দান্ত খেলেছিলেন তামিম। তবে আসরের সব ম্যাচ খেলা হয়নি তার। মাঝখানেই চলে আসেন তিনি। ছুটে যান ব্যাংককে সন্তানসম্ভাবা স্ত্রীর কাছে। ইতোমধ্যে পুত্র সন্তানের বাবা হয়েছেন তামিম। এশিয়া কাপের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে তাকে উড়িয়ে আনা হয়েছে সোমবার। এসেই তিনি মিরপুরে অনুশীলনে নেমে পড়েন। এসময় তার সঙ্গে ছিলেন কোচ হাথুরুসিংহেও। এশিয়া কাপের স্কোয়াডে নেই তামিম। তলে দলে কেউ ইনজুরিতে পড়লে, তার রিপ্লেস করতে পারবে বিসিবি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD