সন্ধ্যা ৬:৩০, বৃহস্পতিবার, ২৫শে মে, ২০১৭ ইং
/ Top News / মিডিয়া কাপ ব্যাডমিন্টন ১৭ ফেব্রুয়ারি শুরু
মিডিয়া কাপ ব্যাডমিন্টন ১৭ ফেব্রুয়ারি শুরু
ফেব্রুয়ারি ১৩, ২০১৬

আগামী ১৭ ফেব্রুয়ারি মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হবে সংবাদকর্মীদের নিয়ে আয়োজিত মিডিয়া কাপ ব্যাডমিন্টন ২০১৬। শনিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোশিয়েশন ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মিডিয়া কাপ ব্যাডমিন্টনের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট।
ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ব্ল¬্যাকবোর্ডের উদ্যোগে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্ত্বাবধানে ও সার্বিক সহযোগিতায় তিনদিনের এ টুর্নামেন্টে দেশের প্রথম সারির প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রায় দেড় শতাধিক আগ্রহী খেলোয়াড় সিঙ্গেলস, ডাবলস এবং মিক্সড ডাবলসে অংশ নেবেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরআরএম গ্রুপের হেড অব এইচআর ও বিজনেস ডেভেলপমেন্ট হেড মাহমুদ আলম, ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল-বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সেক্রেটারি রেজওয়ান উজ জামান, সহযোগী প্রতিষ্ঠান সেইলরের সিনিয়র মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট অ্যানালিস্ট শহীদুজ্জামান, অনলাইন পার্টনার হ্যালো ইভেন্টস-এর ডিরেক্টর আশিকুর রহমান, সোল পার্টনার এইম-এর এমডি তানভীর হোসেন। টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মিডিয়া কাপ ব্যাডমিন্টন-২০২৬ এর আহ্বায়ক রঞ্জু চৌধুরী।
প্রতিটি ম্যাচে ব্যাডমিন্টন ফেডারেশনের নিয়ামবলী অনুসরণ করা হবে। প্রত্যেক গ্রুপে চ্যাম্পিয়ন এবং রানার-আপের জন্য পুরস্কার হিসেবে বিজয়ী ট্রফি এবং আকর্ষণীয় প্রাইজমানিও থাকবে। অনুষ্ঠানে সবার উপস্থিতিতে খেলোয়ারদের জার্সি ও ট্রফি উšে§াচন করা হয়। উল্লেখ্য, এটাই সাংবাদিকদের নিয়ে আয়োজিত একমাত্র ব্যাডমিন্টন প্রতিযোগিতা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :