রাত ১:৫৯, শনিবার, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / মঙ্গলবার মুখোমুখি সেন্ট্রাল ও ইস্ট জোন
মঙ্গলবার মুখোমুখি সেন্ট্রাল ও ইস্ট জোন
ফেব্রুয়ারি ২৯, ২০১৬

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ আসরের তৃতীয় রাউন্ড শেষ হয়েছে গত শনিবার। তৃতীয় রাউন্ডে ওয়ালটন সেন্ট্রাল জোন বিসিবি নর্থ জোনকে পরাজিত করে। প্রাইম ব্যাংক সাউথ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোনের মধ্যকার অপর ম্যাচটি ড্র হয়। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লংগার ভার্সন এই টুর্নামেন্টের চতুর্থ রাউন্ড শুরু হচ্ছে মঙ্গলবার থেকে। এদিন কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামে ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপে খেলবে ওয়ালটন সেন্ট্রাল জোন। আর শেখ কামাল স্টেডিয়ামের একাডেমি মাঠে মুখোমুখি হবে প্রাইম ব্যাংক সাউথ জোন ও বিসিবি নর্থ জোন। দুটি ম্যাচই শুরু হবে সকাল সাড়ে ৯টায়।
এই ম্যাচকে সামনে রেখে ঘাম ঝরানো অনুশীলন করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। গত সোমবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং অনুশীলন করে তারা।
ওয়ালটন সেন্ট্রাল জোনের ম্যানেজার মিলটন আহমেদের সঙ্গে কথা বলে জানা যায়, দলে কোনও ইনজুরি নেই। তবে একটি পরিবর্তন আছে। দেওয়ান সাব্বিরের পরিবর্তে দলে এসেছেন বোলার শহীদুল। দেওয়ান সাব্বিরের পরীা থাকায় তিনি ছুটি নিয়েছেন।
প্রথম তিন রাউন্ড শেষে একটি জয় ও দুটি ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে আছে ওয়ালটন সেন্ট্রাল জোন। একটি জয়, একটি হার ও এক ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বিসিবি নর্থ জোন।তিনটি ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইসলামী ব্যাংক ইস্ট জোন। আর প্রাইম ব্যাংক সাউথ জোন ২টি ড্র ও এক হারে ১৫ পয়েন্ট নিয়ে তালিকায় সবার নিচে অবস্থান করছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :