সকাল ৮:২৫, শনিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / ভিভ রিচার্ডসের সঙ্গে মুশফিক
ভিভ রিচার্ডসের সঙ্গে মুশফিক
ফেব্রুয়ারি ৫, ২০১৬

উইজডেন ক্রিকেটার্স অ্যালমানাকের বিচারে স্যার ডন ব্র্যাডম্যান এবং শচীন টেন্ডুলকারের পর তৃতীয় সেরা টেস্ট ব্যাটসম্যান হলেন স্যার আইজ্যাক ভিভিয়ান আলেকজান্ডার রিচার্ডস। আর ওয়ানডেতে? সর্বকালের সেরা ব্যাটসম্যান। অলরাউন্ডারের তালিকা করলেও শীর্ষে থাকে ক্যরিবীয় এই গ্রেট ক্রিকেটারের নাম। ক্রিকেট ছেড়েছেন ১৯৯১ সালে। কিন্তু, এখনও ক্রিকেট বিশ্বে সমান সমাদৃত এই ক্যারিবীয় ক্রিকেটার। আরব আমিরাতে অনুষ্ঠিত পাকিস্তান সুপার লিগে তিনি দায়িত্ব পালন করছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মেন্টর হিসেবে।
সেই লিগেই খেলতে গেলেন বাংলাদেশের তিন ক্রিকেটার সাকিব আল হাসান, মুশফিকুর রহিম এবং তামিম ইকবাল। বৃহস্পতিবারই ঢাকা থেকে দুবাই গিয়ে পৌঁছান এই তিন ক্রিকেটার। সেখানে গিয়েই কিংবদন্তী এই ক্রিকেটারের দেখা পেলেন মুশফিকুর রহিম। আর যায় কোথায়, দেখা হওয়ার মুহুর্তটিকে স্মরনীয় করে রাখতে হবে না! সঙ্গে সঙ্গেই ভিভ রিচার্ডসের সঙ্গে একটা ছবি তুলে ফেললেন মুশফিক।
সেই ছবি আবার সঙ্গে সঙ্গেই আপলোড করেছেন নিজের অফিসিয়াল ফেসবুক প্রোফাইলে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘দেখুন তো কাকে দেখা যাচ্ছে এখানে? তিনি, আর কেউ নন, স্যার ভিভিয়ান রিচার্ডস।
টিম হোটেলের সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে সেলফি তুলে মুশফিক সেখানে লিখেছেন, আজ ম্যাচ ডে। আমাদের জন্য সবাই দোয়া করবেন। আরও একটি ছবি তিনি তুলেছেন পিএসএলের উদ্বোধনের সময়। দলের জার্সি গায়ে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :