সন্ধ্যা ৬:৩০, শুক্রবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / ভারতীয় সাংবাদিকের মুখে ঝামা ঘষে দিলেন সাব্বির
ভারতীয় সাংবাদিকের মুখে ঝামা ঘষে দিলেন সাব্বির
ফেব্রুয়ারি ২৯, ২০১৬

রোববার শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের ব্যাটসম্যান সাব্বির রহমান ৮০ রানের যে অসাধারণ ইনিংস খেলেছেন, তা দেখলে যে কারোরই চোখ জুড়িয়ে যাবে। দারুণ সব চার-ছক্কার ফুলঝুরিতে মিরপুরের দর্শককে মাতিয়ে রাখেন তিনি। আর লঙ্কান বোলারদের করে ফেলেন একরকম কোণঠাসা।

তাই তো ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে এক সাংবাদিক প্রশ্ন করে বসলেন, ‘এমন একটা ইনিংস খেলার পর কি মনে হয়েছে, আপনার পক্ষেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা সম্ভব?’ ভারতীয় সাংবাদিকের বাউন্সারের জবাবে সাব্বির উড়িয়ে ছক্কা মেরেছেন।

সেই সাংবাদিকের প্রশ্নের উত্তরে সাব্বির বলেন, ‘আইপিএল বা সিপিএল কোনোটিতেই খেলার কথা আমি কখনোই ভাবিনি। আর খেলা সম্ভব কি না, সেটাও জানি না। আমার একমাত্র ভাবনা নিজের ব্যাটিংয়ের উন্নতি করা। সেদিকেই সব সময় লক্ষ্য থাকে আমার। সেটাকেই ধ্যান-জ্ঞান হিসেবে জানি।নিজের ব্যাটিংয়ে উন্নতি করতে পারলেই নিজেকে সার্থক মনে করব। একজন ব্যাটসম্যান হিসেবে তখনই মনে করব, আমি সফল হয়েছি। অন্য কোনো লিগে খেলার যোগ্যতা অর্জন করাই বড় সাফল্য নয়।’

টি-টোয়েন্টি ক্যারিয়ারে নিজের ১৭তম ম্যাচে সাব্বির ৫৪ বলে ৮০ রান করেন। অসাধারণ এই ইনিংসটিকে ১০টি চার ও তিনটি ছক্কায় সাজিয়েছেন তিনি। টি-টোয়েন্টিতে এটি তাঁর সেরা ইনিংস। এর আগে তাঁর সেরা ইনিংসটি ছিল গত এপ্রিলে ঢাকায় পাকিস্তানের বিপক্ষে ৩২ বলে হার না মানা ৫১ রান।

দারুণ সব চার-ছক্কায় মিরপুরের দর্শককে মাতিয়ে রাখেন সাব্বির। দর্শকও প্রাণভরে উপভোগ করেন তাঁর এই অসাধারণ ইনিংসটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :