সকাল ৮:৫৪, শনিবার, ১৮ই নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / ভক্তদের প্রতি সাব্বিরের অনুরোধ
ভক্তদের প্রতি সাব্বিরের অনুরোধ
ফেব্রুয়ারি ২৯, ২০১৬

বর্তমানে সীমিত ওভারের ক্রিকেটে বাংলাদেশের সেরা ব্যাটসম্যানদের একজন সাব্বির রহমান। রোববার এশিয়া কাপ টি-টোয়েন্টিতে তার ৮০ রানের চমৎকার এক ইনিংস শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশকে দারুণ এক জয় এনে দিয়েছে।
ক্রিকেটের ২২ গজে সাব্বির ব্যাট হাতে যেমন উজ্জ্বল, সামাজিক যোগাযোগ মাধ্যমেও কম জনপ্রিয় নন। বর্তমানে ‘Sabbir Rahman’ নামে তার অফিসিয়াল ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা সাড়ে ৬ লাখেরও বেশি।
তবে সম্প্রতি একই নামে বেশ কিছু ভুয়া অ্যাকাউন্টও দেখা যাচ্ছে। যেগুলো থেকে ‘আপত্তিকর পোস্ট’ বা অনেক কিছু ‘দাবি’ করা হয়ে থাকে। তাই বিষয়টি নিয়ে সতর্ক থাকার জন্য ভক্তদের প্রতি অনুরোধ জানিয়েছেন সাব্বির।
‘Sabbir Rahman’ ছাড়াও ‘Sabbir Rahman Roman’ নামে আরেকটি ফেসবুক অ্যাকাউন্ট আছে সাব্বিরের। মূলত এই দুটি অ্যাকাউন্টেই সক্রিয় থাকেন তিনি। তাই ভক্তদের এই দুটি অ্যাকাউন্ট ছাড়া ভুয়া অ্যাকাউন্টগুলো এড়িয়ে যেতে অনুরোধ করেছেন সাব্বির।
সোমবার একটি ভিডিও পোস্ট করে সাব্বির তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ‘সম্প্রতি ফেসবুকে আমার বেশ কয়েকটি ফেইক অ্যাকাউন্ট দেখা যাচ্ছে। দয়া করে সেই সকল ফেইক অ্যাকাউন্ট থেকে বিরত থাকুন। ধন্যবাদ পাশে থাকার জন্য এবং আশা করি সামনে এভাবেই সমর্থন দিয়ে যাবেন আপনারা।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :