রাত ১২:৩৫, শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড দল ঘোষণা
বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড দল ঘোষণা
ফেব্রুয়ারি ১, ২০১৬

ভারতীয় উপমহাদেশে বরাবরই স্পিনাররা একটু বেশি সুবিধা পান। সে কথা বিবেচনায় রেখে তিন স্পিনারকে নিয়ে ভারতে অনুষ্ঠিতব্য আইসিসি টি২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

নিয়মিত অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম অবসরে যাওয়ায় কেন উইলিয়ামসনকে অধিনায়ক করা হয়েছে। এছাড়াও এই দলে ডাকা হয়েছে অভিজ্ঞ ন্যাথান ম্যাককালাম, মিশেল সান্টনার ও যশ সোদিকে। কিছুদিন আগেই অবসরের ঘোষণা দিয়েছিলেন নাথান। বিশ্বকাপকে কেন্দ্র করে অবসর ভেঙ্গে ফিরলেন তিনি।

তবে দলের অন্যতম ভরশা টিম সাউদি, রস টেইল ও মিশেল ম্যাকক্লেনেঘান বর্তমানে ইনজুরিতে আছেন। টুর্নামেন্টের আগে তাদের সুস্থ হয়ে ওঠার ব্যপারে আশাবাদী কর্তৃপক্ষ।

এছাড়া লুক রঞ্চির ব্যাক-আপ উইকেটরক্ষক হিসেবে নতুন হেনরি নিকোলাসকে দলে রাখা হয়েছে। তবে সাউদি, ম্যাকক্লেনেঘান, ট্রেন্ট বোল্ট ও এ্যাডাম মিলনেকে জায়গা করে দিতে বাদ পড়েছেন আরেক ফাস্ট বোলার ম্যাট হেনরি।

নিউজিল্যান্ড দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), কোরি এন্ডারসন, ট্রেন্ট বোল্ট, গ্র্যান্ট এলিয়ট, মার্টিন গাপটিল, এ্যাডাম মিলনে, মিশেল ম্যাকক্লেনেঘান, কোলিন মুনরো, ন্যাথান ম্যাককালাম, হেনরি নিকোলাস, লুক রঞ্চি, মিশেল সান্টনার, ইশ সোদি, টিম সাউদি, রস টেইলর।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :