রাত ২:৫২, মঙ্গলবার, ২৯শে মে, ২০১৭ ইং
/ গলফ / বগি ফাঁদে সিদ্দিকুরের লেভেল পার
বগি ফাঁদে সিদ্দিকুরের লেভেল পার
ফেব্রুয়ারি ১১, ২০১৬

তিন আন্ডার পার নিয়ে ‘বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফ’র উদ্বোধনী দিন সন্তুষ্টি নিয়ে শেষ করলেও দ্বিতীয় দিন নিজেকে ততটা তুষ্ট করতে পারলেন না দেশসেরা গলফার মো: সিদ্দিকুর রহমান। ২ বগি ও ২ বার্ডিতে লেভেল পার খেলে প্রথম দিনের সেই তিন আন্ডার পার নিয়েই দ্বিতীয় দিনের খেলা শেষ করলেন এই স্বাগতিক গলফার।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ১০ নম্বর হোল থেকে দিনের খেলা শুরু করে প্রথম দুই হোল পারের সমান খেললেও দিনের তিন নম্বরটিতে এসেই ধাক্কা খেলেন সিদ্দিকুর। ১২ নম্বর হোলটি মূলত চার পারের, যা শেষ করতে একটি বেশি খেললেন, ফলাফলও হাতেনাতে। দিনের প্রথম বগির কবলে পড়ে পয়েন্ট হারালেন।
পরেরটিতে অবশ্য বগির কবলে পড়লেন না। পার লেভেল করে ফেললেন। তবে ১৪ নম্বর হোল দিনের প্রথম হাসি এনে দিল সিদ্দিকুরের মুখে। পাঁচ পারের খেলাটি শেষ করলেন চার পার দিয়েই।
১৫ ও ১৬ নম্বরটি কোন রকম লেভেল পার করে কাটিয়ে দিলেও ১৭ নম্বরেই আবার বগি বাধা। ৫ পারের এই খেলাটি শেষ করতে সিদ্দিকুরকে খরচ করতে হল একটি বেশি পার। ফলে আবার সেই পয়েন্ট হারানোর কষ্ট।
এই শেষ। এরপর অবশ্য আর কোন বগির বেদনায় সিদ্দিকুরকে কষ্ট পেতে হয়নি। ১৮, ১, ২, ৩, ৪, ৫ ও ৬ নম্বর হোল টানা লেভেল পার খেলে ৭ নম্বরটিতে এসেই দেখা পেলেন বার্ডির। ফলে স্বস্তির মাত্রা যেমন বাড়লো তেমনি বেড়েছে আত্মবিশ্বাসও।
সেই আত্নবিশ্বাস নিয়েই পরের দুই হোল টানা লেভেল পার খেলে দুই বার্ডি ও দুই বগির যোগ বিয়োগে দিন শেষে কোন পয়েন্ট থলিতে না পুরে বা থলি থেকে না হারিয়ে পার লেভেল খেলে তিন আন্ডার পার দ্বিতীয় দিন শেষ করেছেন সিদ্দিকুর।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :