রাত ১:৩৬, রবিবার, ২৫শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / পেশোয়ারের বিশাল অংকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তামিম!
পেশোয়ারের বিশাল অংকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তামিম!
ফেব্রুয়ারি ১৯, ২০১৬

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে গিয়েছিলেন বাংলাদেশের তিন সেরা ক্রিকেটার। সাকিব-তামিম-মুশফিক। সাকিব-মুশফিক একই দল করাচি কিংসে খেললেও, তামিম ছিলেন তাদের প্রতিপকক্ষ। খেলেছেন পেশোয়ার জালমিতে। তিন তারকার মধ্যে সবচেয়ে উজ্জ্বল তামিম। তার ব্যাটে ভর করে পেশোয়ার ডাবল রাউন্ড রবিন লিগে হয়েছে গ্রুপ সেরা। শীর্ষে থেকেই উঠেছে প্লে অফে। ৬ ম্যাচ খেলে তামিমের রান ২৬৭। তিনটি হাফ সেঞ্চুরি। ২বার হয়েছেন ম্যাচ সেরা।
অথচ এমন তারকাকে ছাড়াই কি না প্লে অফ খেলতে নামতে হচ্ছে শহিদ আফ্রিদির দল পেশোয়ারকে। পিএসএলের মাঝপথে দেশে ফেরার কথা জানালে পেশোয়ার জালমি ছাড়তে চায়নি তামিমকে। তবে তাদেরকে তিনি যখন ব্যাক্তিগত সমস্যার কথা জানিয়েছেন, তখন তারা আর বেধে রাখতে চেষ্টা করেনি। তামিম নিজেই বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় পত্রিকাকে জানিয়েছেন এ তথ্য।
তবে ভিন্ন একটি সূত্রে জানা গেছে, তামিম যাতে পুরো পিএসএল খেলেন, সে জন্য পেশোয়ার জালমির মালিক তাকে বিশাল অংকের অর্থের প্রস্তাবও করেছিলেন। তারা ভেবেছিলেন, বিশাল অংকের প্রস্তাব পেলে হয়তো তামিম সিদ্ধান্ত পাল্টাতে পারেন। কিন্তু, সন্তানের মুখ দেখার জন্য তিনি এশিয়া কাপেই না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে তো পিএসএল অনেক দুরে। সুতরাং, পেশোয়ার জালমির বড় অংকের অর্থের প্রস্তাবেও টলেননি তিনি। তবে তামিম জানিয়েছেন, পেশোয়ার তাকে বলেছে আগামী আসরেও যেন তিনি তাদের দলে খেলেন এবং অন্য কোন দলের সঙ্গে কথা না বলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :