রাত ১০:৪২, বুধবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / পুত্রের বাবা হলেন তামিম
পুত্রের বাবা হলেন তামিম
ফেব্রুয়ারি ২৮, ২০১৬

টাইগার ওপেনার তামিম ইকবাল পুত্র সন্তানের বাবা হয়েছেন। রোববার সকালে ব্যাংককের একটি হাসপাতালে পৃথিবীতে আসে তামিমের পুত্র। মা ও পুত্র দু`জনই সুস্থ আছেন বলে নিজের ফেসবুক পেইজে বিষয়টি নিশ্চিত করেছেন তামিম।

ফেসবুকে দেওয়া পোস্টে তামিম লেখেন, `একগুচ্ছ খুশি এসেছে আজ আমাদের পৃথিবীতে। উপরওয়ালার রহমতে আজ সকালেই আমাদের আশীর্বাদপুষ্ট পুত্র সন্তানের জন্ম হয়েছে। ছেলে ও মা দুজনেই সুস্থ আছে। ডাক্তার আরও ২৪ ঘণ্টা তাদের পর্যবেক্ষণে রাখবে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।`

এর আগে সন্তানসম্ভবা স্ত্রীকে সঙ্গ দিতে দেশের মাটিতে এশিয়া কাপ না খেলে ব্যাংককের উদ্দেশ্যে উড়াল দেন বাংলাদেশের ড্যাসিং ওপেনার তামিম ইকবাল।

স্কুল জীবন থেকেই তামিম-আয়েশার মন দেয়া-নেয়া শুরু। আট বছরের লম্বা সময় ধরে চলেছে প্রেম পর্ব। ২০১৩ সালের ২২ জুন আনুষ্ঠানিক বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারকা এ জুটি।

এর আগে ৯ নভেম্বর রাজকন্যার বাবা হয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জন্মের চারমাস ১৮ দিনের মাথায় প্রথমবারের মতো বাংলাদেশে এসেছেন সাকিবের রাজকন্যা আলাইনা হাসান অব্রি। বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্র থেকে মায়ের সাথে বাংলাদেশের উদ্দেশ্যে উড়াল দিয়ে শনিবার ঢাকা পৌঁছান সাকিব কন্যা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :