রাত ৮:৪১, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / পিএসএলে আমিরের হ্যাটট্রিক
পিএসএলে আমিরের হ্যাটট্রিক
ফেব্রুয়ারি ৬, ২০১৬

পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরেই দুর্দান্ত পারফরম্যান্সে রয়েছেন পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। অন্যদিকে ঘরোয়া ক্রিকেট পাকিস্তান সুপার লিগেও নিজের প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করেছেন এই বাঁহাতি পেসার।

শুক্রবার সন্ধ্যায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পিএসএলের ম্যাচে করাচি কিং মুখোমুখি হয়েছিল লাহোর কালান্দার্সের। আর এই ম্যাচেই করাচি কিংয়ের হয়ে মোহাম্মদ আমির হ্যাটট্রিক করেছেন।

শুরুর দিকে উইকেট না পেলেও ম্যাচের ১৯তম ওভারে এসে ঝলক দেখান আমির। ওভারের প্রথম বলে দুই রান নেন ব্রাভো। আর তার পরের বলেই তাকে বোল্ড করেন আমির। তৃতীয় বলে সাইফুল্লাহকেও পাঠিয়ে দেন সাজঘরে। চতুর্থ বলে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন কেভিন কুপারকে।

পাকিস্তান সুপার লিগে ইতিহাসে এবারই প্রথম বোলার হিসেবে হ্যাটট্রিকের কৃতিত্ব অর্জন করেছেন আমির। তিনি ৪ ওভার বল করে ২৭ রান দিয়ে নিয়েছেন ৩টি উইকেট।

ম্যাচ শেষে আমির বলেছেন, ‘আমি খুবই ভালো অনুভব করছি। প্রতিটি ম্যাচেই আমি নিজের অস্তিত্বকে খুঁজে পাচ্ছি। এটা আমার এবং দলের উভয়ের জন্যই খুবই ভালো।’

প্রসঙ্গত, এই ম্যাচে আরও খেলেছেন বাংলাদেশের সাকিব আল হাসান। অলরাউন্ডার সাকিবের নৈপূণ্যে এই ম্যাচে করাচি কিং ৭ উইকেটে জয়লাভ করেছে। ম্যাচ সেরার পুরস্কারটিও সাকিবই নিয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :