বিকাল ৪:৫৭, বুধবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / পিএসএলে আবারো তামিমের চমক
পিএসএলে আবারো তামিমের চমক
ফেব্রুয়ারি ১৩, ২০১৬

পাকিস্তান সুপার লিগে প্রতিটি ম্যাচেই ব্যাট হাতে জ্বলে উঠছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। প্রথম ম্যাচেই তিনি হাফ সেঞ্চুরি দিয়ে শুরু করেছেন। এরপর সেই ধারা রেখেছেন অব্যাহত। নিজের পঞ্চম ম্যাচে আবারো তিনি অর্জন করেছেন ম্যাচসেরার পুরস্কার।

পিএসএলে শুক্রবার ইসলামাবাদের বিপক্ষে ৭ উইকেটে জয় তুলে নিয়েছে তামিমের দল পেশোয়ার জালমি। আর এই ম্যাচ জয়ে তামিমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে ইসলামাবাদ সংগ্রহ করে ৬ উইকেট হারিয়ে ১৫২ রান। জবাবে ১৫৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে তামিম ৫৮ বলে ৮০ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন। এই ইনিংসে তিনি ছয়টি চার ও তিনটি ছয় হাঁকিয়েছেন। তার ব্যাটে ভর করেই জয়ের পথে হেঁটেছে পেশোয়ার জালমি। আর এই ইনিংসের সুবাদে তিনি আবারো পেয়েছেন ম্যাচসেরার পুরস্কার।

পিএসএলের প্রথম ম্যাচে তামিমের সংগ্রহ ছিল ৫১ রান। দ্বিতীয় ম্যাচেও তিনি ৫৫ রান করেছেন। তবে তৃতীয় ম্যাচে ১৪ রানে তার ইনিংস গুটিয়ে গেলেও পরের ম্যাচে করেছেন ৩৭ রান। আর শুক্রবারের ম্যাচে তো তিনি করেছেন দুর্দান্ত পারফরম্যান্স। সর্বশেষ ম্যাচের ৮০ রানের বদৌলতে ইংল্যান্ডের রবি বেপারাকে পিছনে ফেলে সর্বোচ্চ রানের মালিকও হয়ে গিয়েছেন পিএসএলে। তামিমের সব ম্যাচ মিলিয়ে সংগ্রহ হয়েছে ২৩৭ রান। আর রবি বেপারোর সংগ্রহ ২১০ রান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :