সকাল ১০:৪০, বৃহস্পতিবার, ৩০শে মার্চ, ২০১৭ ইং
/ এশিয়া কাপ / নিজেদের ফেভারিট বলছেন মালিক
নিজেদের ফেভারিট বলছেন মালিক
ফেব্রুয়ারি ২৬, ২০১৬

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই অন্যরকম উত্তেজনা। দুই চির প্রতিদ্বন্দ্বী দেশতো বটেই, উত্তেজনা ছড়িয়ে পরে পুরো ক্রিকেট বিশ্বে। বাংলাদেশেও এ ম্যাচ নিয়ে থাকে ভক্তদের মধ্যে বিপুল আগ্রহ। এবারো এমনই একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ চান দলের অন্যতম সেরা ব্যাটসম্যান শোয়েব মালিক। আর এ ম্যাচে পাকিস্তানকেই ফেভারিট বললেন এ অলরাউন্ডার।
বৃহস্পতিবার টিম হোটেল লা-মেরিডিয়ানে শোয়েব মালিক বলেন, ‘পাকিস্তানি হিসেবে আমিও বলবো পাকিস্তান এ ম্যাচে ফেবারিট। তবুও সাম্প্রতিক সময়ে যদি ভারতের পারফরম্যান্স যদি দেখেন, তারা খুবই ভালো করছে। আমরাও প্রতিদ্বন্ধিতাপূর্ণ ক্রিকেট খেলছি। আমরা মাত্রই পিএসএল খেলে এসেছি। আমরা ওখানে নিজেরা অংশ্রগহণ করেছি। আমি মনে করি দুই দলের আরেকটি উত্তেজনাপূর্ণ ম্যাচ হবে।’
সাধারণ মানুষের মতো ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে খেলোয়াড়রাও উত্তেজনা বোধ করেন বলে জানান মালিক। আর সবার একটাই চাহিদা জয় থাকে বলে উল্লেখ করেন তিনি।
এ প্রসঙ্গে বলেন, ‘সবাই জানে যে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই বড় ম্যাচ। দুই দেশের মানুষ খুব আনন্দ নিয়ে ম্যাচটি উপভোগ করেন। সবাই চায় যে তাদের দলটি যেন জেতে। ক্রিকেটাররাও এ ম্যাচটি জিততে মুখিয়ে থাকে, আপ্রাণ চেষ্টা করে। এই ম্যাচটি যেরকম তৃপ্তি পাওয়া যায় সেটা দুই দলের ক্রিকেটাররাই উপভোগ করে।
ভারতের বিপক্ষে একাদশে কতজন পেসার রাখবেন জানতে চাইলে তিনি বলেন, ‘ওটা অধিনায়ক বলতে পারবেন। চার পেসার না পাঁচ পেসার নিয়ে খেলবো। যেদিন ম্যাচ হবে সেদিনের পিচ থেকে সিদ্ধান্ত নেয়া হবে।’
উল্লেখ্য, আগামী শনিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী দুই দল ভারত ও পাকিস্তান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :