সকাল ৮:১৯, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / টানা দ্বিতীয় এশিয়া কাপে নেই তামিম
টানা দ্বিতীয় এশিয়া কাপে নেই তামিম
ফেব্রুয়ারি ১০, ২০১৬

বর্তমান সময়ে বাংলাদেশের নির্ভরযোগ্য ওপেনার তামিম ইকবাল। ২০০৭-এর ফেব্রুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে একের পর এক সঙ্গী বদল হয়েছে তার। তিন সংস্করণ মিলিয়ে ২৭৩ ইনিংসে এ সংখ্যাটা ১৪। শাহরিয়ার নাফীস থেকে শুরু করে লিটন দাস। তবে এক প্রান্তে অবিচল ছিলেন তিনি। কিন্তু এবার তাকে ছাড়াই এশিয়া কাপে অংশগ্রহণ করছে বাংলাদেশ। আর এ নিয়ে দেশের মাটিতে টানা দ্বিতীয় বার এশিয়া কাপ মিস করতে যাচ্ছেন এই ওপেনার।
আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত ঘরের মাঠে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। তামিমের সন্তান ভূমিষ্ঠের সম্ভাব্য তারিখ ২ মার্চ হলেও অনেক সময় নতুন অতিথির আগমন ঘটে যায় নির্ধারিত তারিখের আগেই। ঐ সময় তামিমের স্ত্রী থাকবেন ব্যাংককে। আর প্রথম সন্তানের মুখ দেখতে এশিয়া কাপের সময় ব্যাংককে থাকতে হতে পারে তামিমকে।
বিসিবি সূত্রে জানা গেছে শেষ দিকে এসে হলেও এশিয়া কাপে খেলতে চেয়েছিলেন তামিম। তবে এরকম অনিশ্চিত পরিস্থিতিতে তাকে দলে রাখতে রাজি নন টাইগার কোচ হাথুরুসিংহে। সে জন্যই বিশ্বকাপের স্ট্যান্ডবাই তালিকা থেকে এশিয়া কাপের দলে ইমরুলকে নেওয়া হচ্ছে। এর আগে দেশের মাটিতে ২০১৪ এশিয়া কাপেও ইনজুরিজনিত কারণে খেলতে পারেননি টাইগার এই ওপেনার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :