দুপুর ১২:৪৬, মঙ্গলবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / জাহানারাদের ব্যাটিং কোচ হচ্ছেন সালাহউদ্দিন!
জাহানারাদের ব্যাটিং কোচ হচ্ছেন সালাহউদ্দিন!
ফেব্রুয়ারি ৯, ২০১৬

মার্চে ভারতে বসবে আইসিসি মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এই আসরে অংশ নেওয়ার লক্ষ্যে বিকেএসপিতে চলছে বাংলাদেশ নারী দলের প্রশিক্ষণ ক্যাম্প। বিশ্বকাপ উপলক্ষ্যে বাংলাদেশ নারী দলের ব্যাটিং কোচ হতে যাচ্ছেন বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে শিরোপা জেতানো কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।
এক মাসের জন্য তাকে বাংলাদেশ নারী দলের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেওয়ার কথা চিন্তা-ভাবনা করছে বিসিবি। মঙ্গলবার সন্ধ্যায় এই সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন বিসিবির বোর্ড পারিচালক ও নারী ক্রিকেট বিভাগের প্রধান এম এ আউয়াল চৌধুরী বুলু। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য খুব শিগরিরি চূড়ান্ত দল ঘোষণা করা হবে বলেও জানিয়েছেন তিনি।
তিনি আরও বলেন, ‘আমাদের নারী দলের যেহেতু ভালোমানের ব্যাটিং কোচ নেই। তাই আমরা সালাহউদ্দিনের ব্যাপারে চিন্তা-ভাবনা শুরু করেছি। আমাদের এই প্রস্তাবনা বিসিবি সভাপতি অনুমোদন দিলে নারী দলের এক মাসের জন্য ব্যাটিং কোচ হবেন সালাহউদ্দিন।’
বর্তমানে বিকেএসপিতে প্রাথমিক দল নিয়ে চলছে নারী দলের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি। বাংলাদেশ নারী দলের প্রধান কোচ হিসেবে অনেকদিন থেকে দায়িত্ব পালন করে যাচ্ছেন শ্রীলঙ্কার কোচ চাম্পিকা গামাগে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :