রাত ৯:১০, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / গাজী, মাছরাঙ্গা, বিটিভি এবং স্টার স্পোর্টসে দেখা যাবে এশিয়া কাপ
গাজী, মাছরাঙ্গা, বিটিভি এবং স্টার স্পোর্টসে দেখা যাবে এশিয়া কাপ
ফেব্রুয়ারি ১৫, ২০১৬

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ডামাঢোল শেষ। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এরই মাঝে ঢাকায় বসছে এশিয়া কাপের ১৩তম আসর। উপমহাদেশের চার পরাশক্তির সঙ্গে একটি সহযোগি দেশকে নিয়ে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের আসরটি। এবারই প্রথম এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ফরম্যাটে।
২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এশিয়া কাপের লড়াই। তার আগে শুরু হবে বাছাই পর্ব। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সহযোগি চার দেশকে নিয়ে ১৯ ফেব্রুয়ারি ফতুল্লায় শুরু হবে বাছাই পর্ব। চলবে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত। এরপরই শুরু হবে মূল লড়াই। ২৪ ফেব্রুয়ারি উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ এবং ভারত। ২৭ ফেব্রুয়ারি মহারণ। এদিন মুখোমুখি হচ্ছে ভারত এবং পাকিস্তান।
এশিয়া কাপের খেলা কোথায়, কোন টিভিতে দেখা যাবে। আগে থেকেই জানার ইচ্ছা ক্রিকেটপ্রেমীদের। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপেরমত এশিয়া কাপের খেলাগুলোও দেখা যাবে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন গাজী টিভিতে। সঙ্গে দেখা যাবে মাছরাঙ্গা এবং সরকারী টেলিভিশন বিটিভিতে।
এশিয়া কাপের সম্প্রচার স্বত্ব অবশ্য স্টার স্পোর্টসের। সুতরাং, বাংলাদেশের বাইরে এশিয়া কাপের খেলাগুলো দেখা যাবে স্টার স্পোর্টস ১, ৩, স্টার স্পোর্টস এইচডি ১ ও ৩-এ। শুধু টিভিতে নয়, অনলাইনেও বসে সরাসরি খেলা দেখা যাবে। অনলাইনে দেখতে হলে সাবস্ক্রাইবারদের প্রবেশ করতে হবে স্টার স্পোর্টস ওয়েবসাইট এবং হটস্টারে।

এশিয়া কাপের সূচি

২৪ ফেব্রুয়ারি, বাংলাদেশ-ভারত, সন্ধ্যা ৭.৩০টা
২৫ ফেব্রুয়ারি, শ্রীলংকা-টিবিসি, সন্ধ্যা ৭.৩০টা
২৬ ফেব্রুয়ারি, বাংলাদেশ-টিবিসি, সন্ধ্যা ৭.৩০টা
২৭ ফেব্রুয়ারি, পাকিস্তান-ভারত, সন্ধ্যা ৭.৩০টা
২৮ ফেব্রুয়িারি, বাংলাদেশ-শ্রীলংকা, সন্ধ্যা ৭.৩০টা
২৯ ফেব্রুয়ারি, পাকিস্তান-টিবিসি, সন্ধ্যা ৭.৩০টা
১ মার্চ, ভারত-শ্রীলংকা, সন্ধ্যা ৭.৩০টা
২ মার্চ, বাংলাদেশ-পাকিস্তান, সন্ধ্যা ৭.৩০টা
৩ মার্চ, ভারত-টিবিসি, সন্ধ্যা ৭.৩০টা
৪ মার্চ, পাকিস্তান-শ্রীলংকা, সন্ধ্যা ৭.৩০টা
৬ মার্চ, ফাইনাল, সন্ধ্যা ৭.৩০টা

টিবিসি হলো, বাছাই পর্ব থেকে উঠে আসা দলটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :