রাত ৮:৪২, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীর বিচার শুরু
ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীর বিচার শুরু
ফেব্রুয়ারি ২২, ২০১৬

গৃহকর্মী নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের বিরুদ্ধে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক তানজিলা ইসলাম সোমবার অভিযোগ গঠন করে। এর ফলে এ মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে। এ সময় ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী নিজেদের নির্দোষ দাবি করে ন্যায় বিচারের প্রত্যাশা করেন।
এর আগে এ মামলায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার শাহাদাত হোসেন এবং তার স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানজীনা ঈসমাইল এ অভিযোগপত্র গ্রহণ করেন।
চার্জশিটভুক্ত আসামি শাহাদাতকে গত বছরের ০৮ ডিসেম্বর আগামী ৩১ মার্চ পর্যন্ত জামিন দিয়েছেন হাইকোর্ট। অন্যদিকে গত বছরের ০১ ডিসেম্বর নিত্যকে জামিন দেন ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত।
এর আগে গত বছরের ০৩ অক্টোবর দিনগত গভীর রাত সাড়ে তিনটায় মালিবাগের পাবনা গলিতে তার বাবার বাড়ি থেকে নিত্যকে গ্রেফতার করে মিরপুর মডেল থানা পুলিশ। আদালতের অনুমোদনক্রমে তাকে তিনদিন জেলগেটে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আর ক্রিকেটার শাহাদাত গত বছরের ০৫ অক্টোবর সকালে ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করেন।
গত বছরের ০৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কালশী থেকে নির্যাতনে মারাত্মক আহত অবস্থায় মাহফুজা আক্তার হ্যাপী (১১) নামের ওই গৃহকর্মীকে উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। রাতে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী নিত্যকে আসামি করে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :