দুপুর ২:১১, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / ক্যানারি দ্বীপপুঞ্জে বার্সেলোনা
ক্যানারি দ্বীপপুঞ্জে বার্সেলোনা
ফেব্রুয়ারি ২০, ২০১৬

লা লিগায় অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ লাস পালমাসের মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা কাতালান ক্লাব বার্সেলোনা।

শনিবার বাংলাদেশ সময় রাত ৯টায় এস্তাদিও দ্য কানেরিয়ায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বার্সা-লাস পালমাসের পরিসংখ্যান করে দেখা গেছে, ১৯৮৬ সালের পর থেকে বার্সা কখনই হারেনি লাস পালমাসের বিপক্ষে। তাই কোচ ও সমর্থকরা বড় ব্যবধানেই জয়ের প্রত্যাশা করছে এই শীর্ষ ক্লাবটির কাছ থেকে। অন্যদিকে রেলিগেশনের শঙ্কায় আছে লাস পালমাস।

সবকিছু পক্ষে থাকলেও আবহাওয়াটা বার্সার প্রতিকূলেই থাকছে। এই সময়ে কানেরিয়ায় বৃষ্টিপাত, ঝড়ো বাতাস এবং তুষারপাতেরও আশঙ্কা রয়েছে। ইতোমধ্যে কানেরিয়ায় প্রচণ্ড ঠাণ্ডা, ভারী বৃষ্টিপাত এবং শিলাবৃষ্টির জন্য সতর্কবার্তাও জারি করেছে সিভিল ডিফেন্স। মোট কথা বলতে গেলে সেখানে এখন বৈরী আবহাওয়াই বিরাজ করছে। এ সকল প্রতিকূলতার কারণে আবার ম্যাচই না বন্ধ হয়ে যায় সেই আশঙ্কাও আছে।

উল্লেখ্য, ২৪টি ম্যাচ খেলে ৬০ পয়েন্ট নিয়ে বার্সেলোনা টেবিলের শীর্ষে অবস্থান করছে। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ তাদের থেকে ৬ পয়েন্ট পিছিয়ে আছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।