বিকাল ৩:১০, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ টেনিস / ওয়ালটন প্রথম বিচ টেনিসে অমল ও শর্মি চ্যাম্পিয়ন
ওয়ালটন প্রথম বিচ টেনিসে অমল ও শর্মি চ্যাম্পিয়ন
ফেব্রুয়ারি ২২, ২০১৬

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে অনুষ্ঠিত হয়ে গেল ‘ওয়ালটন প্রথম বিচ টেনিস টুর্নামেন্ট-২০১৬’। ২০ ফেব্রুয়ারি শুরু হওয়া এই টুর্নামেন্ট সোমবার পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হয়েছে।
ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় প্রথমবারের মতো আয়োজিত বিচ টেনিস টুর্নামেন্ট ফাইনালে পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন অমল রায়। আর মহিলা এককের শিরোপা জিতেছেন আয়েশা সুলতানা শর্মি। আর মিশ্র দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন বিপ্লব-পপি জুটি। সোমবার মহিলা এককের তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ ফাইনালে ইতি আক্তারকে ১০-৬ ও ১০-৮ ব্যবধানে হরিয়ে চ্যাম্পিয়নের মুকুট অর্জন করেন শর্মি। অন্যদিকে, পুরুষ এককে আনোয়ার হোসেনের বিপক্ষে ১০-৫ ও ১০-৩ ব্যবধানে শিরোপা জিতেছেন অমল রায়। এদিকে মিশ্র দ্বৈতে অমল-ইতি জুটিকে হারিয়ে শিরোপা জিতেছে বিপ্লব-পপি জুটি।
02
ওয়ালটন প্রথম বিচ টেনিস টুর্নামেন্টের সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান ও সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সদস্য লুৎফর রহমান সান্টু ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।
বিজয় দিবস টেনিস টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে খেলা ১৬ জন (৮ জন মেয়ে ও ৮ জন ছেলে) জাতীয় দলের টেনিস খেলোয়াড়দের নিয়ে সমুদ্র সৈকতে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্ট।
ওয়ালটন প্রথম বিচ টেনসি টুর্নামেন্টে পুরুষ এককে প্রতিদ্বন্দ্বিতা করেন শ্রী অমল রায়, আনোয়ার হোসেন, রঞ্জন রাম, দীপু লাল, বিপ্লব রাম, মামুন বেপারী, আখতার হোসেন ও মুনির হোসেন। আর মহিলা এককে খেলেন আফসানা ইসলাম প্রীতি, শাহ সাফিনা লাক্সমি, আয়েশা সুলতানা শর্মি, রেবেকা সুলতানা, পপি আক্তার, শ্রাবনী বিশ্বাস জুই, ফাবিহা লামিসা সূচনা ও ইতি আক্তার।
ওয়ালটন প্রথম বিচ টেনিস টুর্নামেন্টের চ্যাম্পিয়নদের ট্রফি ও ২ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়। আর রানার আপদের ট্রফি ও ১ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :