বিকাল ৩:২০, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ গলফ / এগিয়ে জামাল-সোহেল, অস্বস্তিতে সিদ্দিকুর
এগিয়ে জামাল-সোহেল, অস্বস্তিতে সিদ্দিকুর
ফেব্রুয়ারি ১২, ২০১৬

শেষ হলো ‘বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফ’ এর দ্বিতীয় আসরের তৃতীয় রাউন্ডের খেলা। আর তৃতীয় দিনের খেলা শেষে বাংলাদেশের সেরা গলফার সিদ্দিকুর রহমান মোটেই স্বস্তিদায়ক স্থানে নেই। মেগা এই ইভেন্টের তৃতীয় রাউন্ড শেষে ব্রুনাই ওপেন জয়ী সিদ্দিকুর রয়েছেন ৪৭তম স্থানে (যৌথভাবে)।
দ্বিতীয় রাউন্ড শেষে কাট পেয়েছিলেন বাংলাদেশের পাঁচ গলফার। বাকি ২৬ জনই কাট মিস করেন অর্থা‍ৎ বাদ পড়েন। সিদ্দিকুরের সঙ্গে তৃতীয় রাউন্ডে খেলতে নামেন শাখাওয়াত হোসেন সোহেল, জামাল হোসেন, আবদুল মতিন ও মো: সাইয়ুম।
শুক্রবার তৃতীয় রাউন্ড শেষে এবারের আসরে এখন পর্যন্ত যৌথভাবে সপ্তম স্থানে রয়েছেন জামাল ও সোহেল। পারের চেয়ে তারা আট শট কম খেলেন। সকাল সাড়ে আটটায় এক নম্বর হোল থেকে টি অফ করেন সিদ্দিকুর। ১৮ হোলের খেলায় তিনটি বার্ডির দেখা পেলেও ৫টি বোগির খপ্পরে পড়েন তিনি।
এদিকে, দেশি গলফারদের মধ্যে শীর্ষে রয়েছেন জামাল। দিন শেষে তিনি চারটি বার্ডি আর একটি বোগি করেন। জামালের পরেই রয়েছেন সাখাওয়াত সোহেল। সাতটি বার্ডির সঙ্গে তার বোগির সংখ্যা ৫টি। দিনের প্রথম হোলেই তিনি বোগির খপ্পরে পড়েন। ১১তম স্থানে রয়েছেন আবদুল মতিন। ৫টি বার্ডি আর দুটি বোগি করা বাংলাদেশের এই গলফার একটি ডাবল বোগির খপ্পরেও পড়েন। এছাড়া, দেশি গলফারদের মধ্যে তলানিতে মোহাম্মদ সাইয়ুম। ৫৭তম স্থানে থেকে দিনের খেলা শেষ করেন একটি বার্ডি আর চারটি বোগি করা এই গলফার।
উল্লেখ্য, বাংলাদেশ থেকে এশিয়ান ট্যুরের এবারের আসরে অংশ নিয়েছিলেন ৩১ গলফার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :