সকাল ৭:১৭, বৃহস্পতিবার, ২৫শে মে, ২০১৭ ইং
/ Top News / আবারও হারল সাকিবের দল
আবারও হারল সাকিবের দল
ফেব্রুয়ারি ৭, ২০১৬

প্রথম ম্যাচে বল ও ব্যাট হাতে অসাধারণ নৈপূণ্য প্রদর্শন করেন সাকিব আল হাসান। তার অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে দারুণ এক জয় পায় করাচি কিংস।
কিন্তু এরপর দুটি ম্যাচে মাঠে নামে করাচি। দুটি ম্যাচেই বল ও ব্যাট হাতে সুবিধা করতে পারেননি সাকিব। আর জয়ও পায়নি করাচি। সাকিবের পারফরম্যান্সের উপর করাচির জয় নির্ভর না করলেও সেটা একটা অনুঘটক হিসেবে কাজ করে। প্রথম ম্যাচে জয়ের পর টানা দুই হারে সেটা আরো একটু পরিস্কার হল।
রোববার নিজেদের তৃতীয় ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হয় সাকিবদের করাচি কিংস। টস জিতে ইসলামাবাদকে ব্যাট করতে আমন্ত্রণ জানান করাচির অধিনায়ক শোয়েব মালিক।
প্রথমে ব্যাট করে খালিদ লতিফের ৩৯ ও সারজিল খানের ২৮ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করে। ১৩৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শেষ দিকে ম্যাচটি জমিয়ে তোলে করাচি। কিন্তু শেষ বলে জয়ের জন্য ৪ রান প্রয়োজন ছিল। সেখানে ১ রান নিতে সক্ষম হয় করাচির ব্যাটসম্যান রবি বোপারা। ফলে ২ রানে হার মানে তারা।
ব্যাট হাতে করাচির রবি বোপারা অপরাজিত ৩২ রান করেন। ২৯ রান করেন ইমাদ ওয়াসিম। আর ২২ বলে ২০ রানের ইনিংস খেলেন সাকিব। অবশ্য ২ ওভার বল করে ১১ রান দিলেও কোনো উইকেট পাননি। আজও মুশফিকুর রহিমকে মাঠে নামায়নি করাচি কিংসের টিম ম্যানেজমেন্ট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :