রাত ১:২৬, শনিবার, ১৭ই নভেম্বর, ২০১৭ ইং
/ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ / আড্ডা দিয়ে সময় কাটালো জুনিয়র টাইগাররা
আড্ডা দিয়ে সময় কাটালো জুনিয়র টাইগাররা
ফেব্রুয়ারি ৬, ২০১৬

আগের দিন নেপালকে উড়িয়ে দিয়ে প্রথমবারের মতো আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ। তাইতো শনিবার পুরো অবসরে কাটিয়েছে জুনিয়র টাইগাররা। দিনভর ছোট ছোট আড্ডায় কেটে গেছে সময়গুলো।
আগের রাতেই অবশ্য পুরো টিম ম্যানেজম্যান্ট এক সঙ্গে ডিনার করেছে। সেমিফাইনালে উঠার আনন্দ ভাগাভাগি করেছে। শনিবার রাতে এক সঙ্গে ডিনার করবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।
তবে শনিবার বিশ্রামে কাটালেও রবিবার থেকে অনুশীলনে নেমে পড়বে বাংলাদেশের যুবারা। এদিন সকাল ৯টায় মিরপুরের একাডেমিতে অনুশীলন করবে বাংলাদেশ। যদিও ব্যাট-বলের অনুশীলন হচ্ছে না এদিন। ওয়ার্মআপ ছাড়াও জিম সেশনে অংশ নেবে ক্রিকেটাররা।
দলের ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ছেলেরা সবাই আজকে খুব ভালো সময় কাটিয়েছে। সবার মধ্যে আনন্দ বিরাজ করছে। রবিবার থেকে ছেলেরা তাদের পরবর্তী মিশনের জন্য প্রস্তুতি নিবে। আজকের দিনটি তাই তারা ক্রিকেট ছাড়া কাটিয়েছে। এমন একটি জয়ের পর এটা আসলে প্রয়োজন ছিল।’
উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারি দ্বিতীয় সেমিফাইনালে তারা পাকিস্তান কিংবা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মুখোমুখি হবে। ম্যাচটি মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :