রাত ১০:৪৪, শনিবার, ২২শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / সঠিক পথেই এগুচ্ছে বাংলাদেশ : সুজন
সঠিক পথেই এগুচ্ছে বাংলাদেশ : সুজন
জানুয়ারি ২১, ২০১৬

ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশ দল গত বছর থেকে রয়েছে দারুণ ছন্দে। টেস্ট ক্রিকেটটাও খারাপ যাচ্ছে না। সে তুলনায় ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ, টি-টোয়েন্টিতে ততটা ধারাবাহিক নয় বাংলাদেশ; কিন্তু বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলছেন উল্টো কথা। তার মতে সঠিক পথেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
বৃহস্পতিবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সুজন বলেন, ‘আমি ক্রিকেট খেলেছি ও বাংলাদেশ দলের অধিনায়ক ছিলাম তাই আমি বলছি, বাংলাদেশ সঠিক পথেই এগুচ্ছে।’ সঠিক পথে এগিয়ে গেলে জিম্বাবুয়ের বিপক্ষে ১৮৮ রানের লক্ষ্যে ব্যাটিং স্তম্ভ ভেঙ্গে পড়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘চাইলেই ১৯০ করে ফেলব। আমরা এখনো ওইভাবে বড় রান করতে পারি না। ১৩০-৪০ করে আমরা টি-টোয়েন্টিতে লড়াই করছিলাম। যদি গত তিনটি ম্যাচ দেখি, তাহলে দেখবো ওই তিনটি ম্যাচেই ১৬০ এর বেশি রান করেছি। এটা কিন্তু একটা উন্নতি। আর ১০-১৫ রান কিন্তু আমরা খুঁজছি। কিভাবে রানটা বাড়ানো যায়, কাদের মাধ্যমে খুঁজে পাই। বেসিক্যালি এগুলোই খোঁজা হচ্ছে। দলের ভেতরের সব কথা তো সবার সামনে উন্মুক্ত হয় না। তবে এগুলো নিয়ে এখন পরিকল্পনা চলছে।’
উল্লেখ্য, শুক্রবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে চতুর্থ ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের মোকাবেলা করবে বাংলাদেশ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :