সন্ধ্যা ৬:৫৭, সোমবার, ২০শে মে, ২০১৯ ইং
/ অলিম্পিক (বিওএ) / জিম্বাবুয়ে ক্রিকেট দল খুলনায়
জিম্বাবুয়ে ক্রিকেট দল খুলনায়
জানুয়ারি ১২, ২০১৬



এলটন চিগুম্বুরার নেতৃত্বে খুলনায় পৌঁছেছেন মাসাকাদজারা। যশোর বিমানবন্দর থেকে বাই রোডে মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেল ৫টায় নগরীর হোটেল সিটি ইনে পৌঁছায় জিম্বাবুয়ে ক্রিকেট দল। জিম্বাবুয়ের খুলনা সফর- এমন সংবাদে দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর মজিদ সরণী ও হোটেল সিটি ইনের সামনে ভিড় জমান ক্রিকেট প্রেমীরা।
চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা খুলনায় এসেছেন। আগামী শুক্রবার (১৫ জানুয়ারি) মাশরাফিদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে চিগুম্বুরারা। এরপর ১৭, ২০ ও ২২ জানুয়ারি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সফরকারীরা। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।
এদিকে, টি-টোয়েন্টি ম্যাচ নির্বিঘ্ন করতে খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নিরাপত্তার অংশ হিসেবে মজিদ সরণীর হোটেল সিটি ইন থেকে শিববাড়ী মোড় হয়ে নিউমার্কেট, জোড়াগেট, নূরনগর, বয়রা কলেজ মোড় ও বৈকালী হয়ে স্টেডিয়াম পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দুই হাজার সদস্য দায়িত্ব পালন করবে। এর মধ্যে পোশাকধারী পুলিশ, গোয়েন্দা পুলিশ, নগর বিশেষ শাখার সদস্য, সাদা পোশাকধারী পুলিশ, দুই প্লাটুন বিজিবি এবং র‌্যাব সদসরা থাকবেন। খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (সিটিএসবি) শেখ মনিরুজ্জামান মিঠু এসব তথ্য জানান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :